বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

আত্রাইয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা দুর্বৃত্তদের হামলায় আহত

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ১২৮ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর আত্রাইয়ে প্রকাশ্য দিবালোকে দুর্বৃত্তদের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান ও বিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান মোল্লা (৫০) গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে স্থানীয় ভাঙ্গাজাঙ্গাল বাজারে এ ঘটনা ঘটেছে।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, আব্দুল মান্নান মোল্লা গতকাল তার নিজ গ্রাম সুদরানা থেকে আত্রাই উপজেলা সদরে আসছিলেন। পথিমধ্যে ভাঙ্গাজাঙ্গাল বাজারে পৌঁছলে পূর্ব শত্রুতার জের ধরে কতিপয় সশস্ত্রী ব্যক্তি মান্নান মোল্লাকে প্রকাশ্য দিবালোকে চাইনিজ কুড়াল, লোহার রড ও দেশীয় অস্ত্র দ্বারা তাকে কুপিয়ে আহত করে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনার পর থেকে এলাকা জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে পুলিশি টহল জোরদার করা হয়েছে।
আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। এলাকায় স্বাভাবিক পরিস্থিতি বজায় রাখতে আমরা তৎপর রয়েছি। এ সংবাদ লেখা পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com