বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

মহাদেবপুর-বদলগাছী উন্নয়ন দেখে স্বার্থ বঞ্চিতদের মাথার ঘুম হারাম

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৪৩ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

মহাদেবপুর-বদলগাছী উপজেলা নিয়ে নওগাঁ-৩ আসন গঠিত। ক্ষমতাশীল দল আওয়ামীলীগ থেকে পর পর দুইবার নির্বাচিত হয়েছেন সাংসদ ছলিম উদ্দীন তরফদার সেলিম। সাংসদ ছলিম উদ্দীন তরফদার সেলিম প্রথমবারে দলের মনোনয়ন না পেলেও জনপ্রিয়তায় স্বতন্ত্রপ্রার্থী হিসাবে নির্বাচন করে সাংসদ নির্বাচিত হন।

 

পরে তিনি নৌকা প্রতিক নিয়ে আবারও সাংসদ নির্বাচিত হয়ে তাঁর যে কত জনপ্রিয়তা তা প্রমাণ করলেন এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হলেন। যেসব নেতাকর্মী সাংসদ ছলিম উদ্দীন তরফদার সেলিমকে নির্বাচনে সহযোগিতা করে ছিলেন তাদের মধ্যে কিছু সংখ্যক নেতাকর্মী স্বার্থ বঞ্চিত হওয়ায় ছটকে পড়েন এবং মহাদেবপুর-বদলগাছীর উন্নয়ন দেখে তাদের মাথার ঘুম হারাম হয়ে পড়ে। তারা নতুন করে ষড়যন্ত্রের বীজ বুনতে শুরু করেন।

 

ওইসব ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র রুখে দিয়ে সাংসদ ছলিম উদ্দীন তরফদার সেলিম শেখ হাসিনা সরকারের উন্নয়নকে বেগবান করার লক্ষ্যে মহাদেবপুর-বদলগাছীতে রাস্তা ঘাটের উন্নয়ন, স্কুল, মাদ্রাসা ও কলেজের বহুতল ভবন নির্মাণ করে সবার দৃষ্টি কেড়ে নিয়েছেন। এছাড়া বয়স্ক ভাতা,বিধবা ভাতা,প্রেগন্যান্ট ভাতা,প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে তিনি স্বার্থ বঞ্চিতদের ঘুম হারাম করে দিয়েছেন।

 

ওইসব স্বার্থ বঞ্চিতরা আবারও নতুন মুখের সন্ধানে প্রচার প্রচারণায় তৎপর হয়ে উঠেছেন। ওইসব স্বার্থ বঞ্চিতদের আমলনামের দিকে তাকালে সব বের হয়ে আসবে বলে সমালোচকদের অভিমত। এব্যাপারে সাংসদ ছলিম উদ্দীন তরফদার সেলিম জানান,শেখ হাসিনার উন্নয়নকে ধরে রাখতে সব কিছু ভুলে, সকল ষড়যন্ত্র নৎসাত করে আবারও নৌকায় ভোট দেন। তিনি বলেন,মনে রাখবেন দলের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে তারা কখনোই দলের এবং দেশের উন্নয়ন চায় না।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com