বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

নগরকান্দা উপজেলায় ডাঙ্গী ইউনিয়নে আওয়ামী লীগের অফিস উদ্ভোদন

সেক মোহাম্মদ আফজাল, বিশেষ প্রতিবেদক
  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৮৪ জন দেখেছেন

সেক মোহাম্মদ আফজাল, বিশেষ প্রতিবেদক

ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নে আওয়ামী লীগের অফিস উদ্ভোদন উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব এডভোকেট জামাল হোসেন মিয়া।

১৫ এপ্রিল বেলা সাড়ে তিনটা ডাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব বীর মুক্তিযোদ্ধা মোঃ বকুল বেপারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব এডভোকেট জামাল হোসেন মিয়া। তিনও বলেন নগরকান্দা সালথা উপজেলার সাধারণ আওয়ামী লীগকে ভালবাসে বলেই জেলা এবং কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আমাকে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে নিযুক্ত করেছেন।

নগরকান্দা সালথা কৃষ্ণপুরের জনগন আওয়ামী লীগের সাথে আছে বলেই সাধারণ জনগন শান্তিতে জীবন যাপন করতে পারছে।

তিনি বর্তমান সংসদ সদস্য জনাব শাহাদাব আকবর চৌধুরী সম্পর্কে বলেন, গত ১৪ এপ্রিল ফরিদপুর জেলা আইন শৃঙ্খলা সভায় আওয়ামী লীগের নামে মিথ্যাচার করেছে এবং নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের অফিস ভাংচুর করেছে যারা আওয়ামী লীগ করে তারা কখনোই নিজেদের দলীয় অফিস ভাংচুর করত পারে না।

লাবু চৌধুরীর পক্ষে আওয়ামী লীগের কোন কর্মী সমর্থক নাই বিএনপি নামধারী কিছু লোক নিয়ে সন্তাসী কার্যক্রম চালায়।

প্রধান অতিথি সংসদ সদস্য লাবু চৌধুরীরকে বলেন আপনি আর মিথ্যাচার করে কোন লাভ হবেনা, করন আপনি পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে অনেক কিছু বলেছেন, পুলিশ বাহিনী আর জনগণ ভাই ভাই তাই পুলিশকে দোষারোপ করে কোনো লাভ নাই।

ডাংগী ইউনিয়নের মুরাদ মিয়ার সম্পর্কে আপনার ধারণা নাই মুরাদ মিয়া নগরকান্দা আওয়ামী লীগের একজন কর্মী।

ডাঙ্গী ইউনিয়নে মুরাদ মিয়ার ব্যপক সমর্থক রয়েছে। তিনি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

১৫ এপ্রিল সন্ধ্যা সাড়ে ছয়টায় জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ভবুকদিয়া বাস স্যান্ডে উপস্থিত হলে জনগণ করতালির মাধ্যমে তাকে বরন করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের অফিস উদ্ভোদন শেষে এক দলীয় সভা অনুষ্ঠানে ভাঙ্গা উপজেলা রওয়ানা দেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ডাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জনাব ফিরোজ চিশতী।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com