শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

লালপুরের সেই কলেজ শিক্ষক বিপ্লব এর সাথে মেয়ের অনৈতিক সম্পর্ক থাকায় পিতার বিষপান

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ২২২ জন দেখেছেন

মোস্তফা প্রামানিক, স্টাফ রিপোর্টারঃ

নাটোরের লালপুর উপজেলায় অবস্থানরত লালপুর ডিগ্রি কলেজের বাংলা বিভাগের শিক্ষকের সাথে মেয়ের অনৈতিক সম্পর্ক ও আপত্তিকর অবস্থায় মেলামেশা করার বিষয়টি জনমনে প্রকাশ পাওয়ায় মেয়ের বাবার বিষ পান,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি।

সোমবার (১০অক্টোবর২২)সকাল ১০টার দিকে মেয়ের বাবা এ ঘটনা ঘটায়।
সূত্রে জানা গেছে,লালপুর ডিগ্রি কলেজের বাংলা বিভাগের শিক্ষক বিপ্লবের সাথে তার মেয়ের অনৈতিক সম্পর্ক থাকায় গত রবিবার(৯ অক্টোবর-২২)সকালে মালপাড়া গ্রামে ঐ মেয়ের আপত্তিকর অবস্থায় দেখে এলাকাবাসী হাতে নাতে বিপ্লবকে আটক করে গণধোলাই দিয়ে ছেড়ে দেন।পরে মেয়ের বাবা এই অপমান সহ্য করতে না পেরে মেয়ের উপর অভিমান করে বিষ পান করে আত্নহত্যার চেষ্টা করে পরে পরিবারের লোকজন বুঝতে পেরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখেছেন। মেয়ের বাবা শ্রী গোপাল প্রামাণিক(৫০)লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা আরো জানান,কলেজ শিক্ষক বিপ্লব আলী বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়ের বয়সী লালপুর গার্লস কলেজের এইচএসসি পরীক্ষার্থী শ্যামলী রানীর সাথে অনৈতিক প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। বিভিন্ন সময় নিজের মর্জি মত ডেকে অবৈধভাবে মেলামেশা করতো । অবৈধ মেলামেশায় রাজি না হলে বিভিন্ন ধরনের হুমকি ও প্রলোভন দেখিয়ে মেলামেশা করতো।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com