শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

৩৮নং ওয়ার্ডে উপস্থিত হাজি জিয়াউল হক সুমন কে গন সম্বর্ধনা দিয়ে সমর্থন জানালেন এলাকাবাসী

মোঃ শহিদুল ইসলাম
  • আপডেট সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১০০ জন দেখেছেন

 

মোঃ শহিদুল ইসলাম,বিশেষ প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৩৮ নং ওয়ার্ড তৃনমূল আওয়ামীলীগের উদ্যোগে কালা মাঝির পাড়া,ধুমপাড়া,ওমর শাহ পাড়া, আলী মাঝির পাড়া বন্দর থানার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত । উক্ত আলোচনা সভায় ওয়ার্ড যুবলীগ এর আইন বিষয়ক সম্পাদক মোঃ সাহাবুদ্দিন এর উদ্যোগে
ও বীর মুক্তিযোদ্ধা হাজি মোঃ ইউনুস এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, হাজী জিয়াউল হক সুমন,বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ এর সহ সভাপতি হাজী আবু নাছের,৩৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাবেক সাধারন সম্পাদক এনামুল হক মনিরী,৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক হাজী মোঃ হাসান, যুবলীগ নেতা মোঃ আজিম, বীর মুক্তিযোদ্ধা হাজী ইউনুস, ওয়ার্ড আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক সামসু, ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহমিনা, বন্দর থানা সম্পাদক সাইদ বসর, মুক্তিযোদ্ধার সন্তান ৩৮ ওয়ার্ডের প্রচার সম্পাদক মোঃ শাহাবুদ্দিন, যুবলীগ নেতা মোঃ ফারুক,মোঃ হাসান,এস এম ফারুক, মোঃ জাহিদ, মোঃ নূরউদ্দিন, ছাত্রলীগ নেতা মোঃ জয়নাল, আবুল হোসেন সুমন, মোঃ জামশেদ, মোঃ দিদার, হালিশহর যুবজাগরনের সাধারণ সম্পাদক এইচ এম রাসেল মোঃ হামিদ হোসেন, শ্রমিক লীগের সভাপতি মোঃ আবু সাইদ, নুরুল কবির রাসেদ, সালাউদ্দিন সাদ্দাম, সহ আওয়ামী লীগ, ছাত্র লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মি সহ প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময়ে স্বতন্ত্র প্রার্থী হাজি জিয়াউল হক সুমন, বলেন,
আমি চট্টগ্রাম সিটি করপোরেশন এর নির্বাচনে বার বার নির্বাচিত হয়ে শুধু ৩৯ নং ওয়ার্ডের উন্নয়ন করেছি, এখন আপনারা যদি আপনাদের সন্তান হিসাবে একবার সুযোগ দেন তাহলে আমি চট্টগ্রাম ১১ আসনের জন্য সার্বিক উন্নয়ন করার চেষ্টা করবো। আপনাদের মনোনয়নই পারে আমাকে আগামী দিনের সংসদে এলাকার উন্নয়নের কথা গুলো তুলে ধরতে।
উপস্থিত নেতৃবৃন্দরা বলেন,
আমরা গত তিন বার নেতা নির্বাচিত করেছি কিন্তু নেতা আমাদের জন্য কিছুই করতে পারেনি। এই এলাকায় একটি হাসপাতালের দাবি ছিল আমাদের প্রাণের দাবি, কিন্তু আজ পর্যন্ত সে বিষয়ে কোন প্রস্তাবনারও মুখ আমরা দেখতে পাইনি। জিয়াউল হক সুমন ভাই নির্বাচিত হলে তিনি এলাকার উন্নয়নের কথা ভাববেন, তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে বিজয়ী করার জন্য সবাই তাকে ভোট দিবো।এসময়ে উপস্থিত নেতৃবৃন্দের করতালিতে এবং মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠে। এসময়ে নেতৃবৃন্দরা ফুল দিয়ে বরন করে নেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com