শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামী আটক

মোহাম্মদ আককাস আলী,নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৯১ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী,নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর পোরশা থানার তিলনা এলাকা হতে চাঞ্চল্যকর স্ত্রীকে কুপিয়ে হত্যাকারী আসামী পাষন্ড স্বামী রেজাউল করিম (৩৮) কে বুধবার দিবাগত রাত দেড় টার দিকে আটক করেছে র‌্যাব। আটককৃত রেজাউল করিম পত্নীতলা উপজেলার বোয়ালী গ্রামের মৃত রিয়াজের ছেলে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ১২ জুলাই রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে রেজাউল নিজ বাড়ীতে এসে তার স্ত্রী ফৌজিয়া বেগম (৩৮) এর সাথে সাংসারিক বিষয়কে কেন্দ্র করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং ঝগড়া বিবাদ শুরু করে। ঝগড়ার মাঝে এক সময় রেজাউল ক্ষিপ্ত হয়ে এলোপাথারি ভাবে ভিকটিমকে মারতে থাকে এবং ঘর থেকে চাকু এনে হত্যার উদ্দেশ্যে ভিকটিমের পেটে চাকু ঢুকিয়ে দিলে ঘটনাস্থলেই তার স্ত্রীর পেটের নাড়িভুড়ি বের হয়ে সে মাটিতে লুটিয়ে পরে। ভিকটিমের ছেলে-মেয়ে এবং বাবা দ্রুত ঘটনাস্থলে এসে রাত আনুমানিক আড়াই টার দিকে ভিকটিমকে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে ৩ দিন চিকিৎসাধীন থেকে গত ১৭ জুলাই সকালে মারা যায়।

এ ঘটনায় গত ১৭ জুলাই নিহতের বাবা পত্নীতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা হওয়ার পর থেকেই পলাতক রেজাউলকে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং মামলা হওয়ার ৪৮ ঘন্টার মধ্যেই তাকে পার্শ্ববর্তী উপজেলা পোরশার তিলনা এলাকা থেকে আটক করা হয়।

পরবর্তীতে তাকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com