শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ ৩০০ গ্রাম গাঁজা’সহ ০২ জন আটক

মোঃ লুৎফর রহমান লিটন, সলঙ্গা সিরাজগঞ্জে প্রতিনিধি 
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি 

 

মান্যবর পুলিশ সুপার জনাব মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের নির্দেশক্রমে অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, সিরাজগঞ্জ জনাব মোঃ রওশন আলী এর সার্বিক তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখা।

 

সিরাজগঞ্জ পুলিশের এসআই(নিঃ)/মোঃ ফজলে মাসুদ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ০২/০১/২০২৩ খ্রিঃ ১৯.২০ ও ২০.৩০ ঘটিকার সময় সিরাজগঞ্জ থানাধীন পৌরসভাস্থ এস.বি ফজলুল হক রোড সাকিনস্থ মালাকার ফ্লাওয়ার মিল এর সামনে পাকা রাস্তার উপর ও মাসুমপুর দক্ষিণপাড়া এলাকায় আসামীর বাড়িতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করিয়া

 

১। মোঃ আঃ মোতালেব ভ‚ইয়া(২২), পিতা-মোঃ সাইফুল ভ‚ইয়া, মাতা-মৃত আমিনা খাতুন, স্থায়ী সাং-চইড়াপাড়া রেলওয়ে কলোনী, থানা ও জেলা-সিরাজগঞ্জ, বর্তমান সাং-গয়লা(শ্বশুর মৃত আনোয়ার মিয়ার বাড়ি), থানা ও জেলা-সিরাজগঞ্জ ২। মোঃ তাহাজ্জত হোসেন(২৩), পিতা-মৃত ছলেমান, মাতা-মোছাঃ রেখা খাতুন, সাং-মাছুমপুর দক্ষিণপাড়া, থানা ও জেলা-সিরাজগঞ্জ এর হেফাজত হইতে জব্দকৃত ৩০০ গ্রাম গাঁজা’সহ গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে সিরাজগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে আসামীদ্বয়’কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com