বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

সিরাজগঞ্জ উল্লাপাড়ায় কলেজছাত্রের চোখ উপড়ানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭৩ জন দেখেছেন

 

মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

উল্লাপাড়ায় কলেজছাত্রের চোখ উপড়ানো মরদেহ উদ্ধার
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেললাইনের অদূরে ফসলের মাঠের একটি সেচ ঘরের পানির ড্রেন থেকে স্বপন (২০) নামের এক কলেজছাত্রের চোখ উপড়ানো রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের শাহীকোলা গ্রামের ফসলের মাঠে যুবকের মরদেহের খবর পেয়ে ঘটনাস্থলে যায় উল্লাপাড়া মডেল থানা পুলিশ ও গোয়েন্দা শাখা।

নিহত স্বপন পঞ্চক্রোশী ইউনিয়নের শাহীকোলা গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে। স্বপন এবার হাজী কোরব আলী ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

 

নিহত স্বপনের বাবা শফিকুল ইসলাম বলেন, রাতে খাবার শেষে বাজারে চা খাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় স্বপন। এরপর গভীর রাত পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় আমরা অনেক খোঁজাখুঁজি করি তাকে। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিল।

নিহত স্বপনের ছোট ভাই নয়ন ইসলাম বলেন, সকাল আনুমানিক ১০টার দিকে রেললাইন থেকে একটু দূরে মাঠের মধ্যে সেচ ঘরের পাশে ড্রেনের মধ্যে মৃত অবস্থায় আমি আমার ভাইকে দেখতে পাই এবং চিৎকার শুরু করি। আমার চিৎকার শুনে তখন আশপাশের লোকজন এগিয়ে আসে।

উল্লাপাড়া মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) রবিউল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পাশাপাশি জেলা গোয়েন্দা (ডিবি) শাখার একটি টিমও এসেছে। তারাও কাজ করছেন।

তিনি বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। আমরা বিষয়টি নিয়ে কাজ করছি, এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com