বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে ৩২ শিক্ষার্থীকে হেলিকপ্টারে চড়িয়ে শহর ঘোরালেন।

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫১ জন দেখেছেন

 

মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

বৃত্তি পরীক্ষায় ভালো ফলাফল করায় সিরাজগঞ্জের ৩২ শিক্ষার্থীকে হেলিকপ্টারে চড়িয়ে শহর ঘোরানো হলো। দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণির এসব শিক্ষার্থীদের ফুলের মালা পরিয়ে হেলিকপ্টারে ঘোরানো হয়।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়াম ‍মাঠে শাহীন স্কুল সিরাজগঞ্জ শাখা আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হেলিকপ্টারে ঘোরানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রায়হান কবির। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ানুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার এলিজা সুলতানা ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ। এরপর হেলিকপ্টারে করে ঘোরানো হয় শিক্ষার্থীদের।

হেলিকপ্টারে ঘুরে এসে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, আমরা কখনো হেলিকপ্টার কাছে থেকে দেখিনি। আজ আমাদের শিক্ষকরা হেলিকপ্টারে ঘুরিয়ে আনলেন। অনেক মজা লেগেছে। আকাশ থেকে আমরা যমুনা নদী দেখলাম, বঙ্গবন্ধু সেতু দেখলাম। আমাদের প্রিয় সিরাজগঞ্জ শহরকে দেখলাম।

অনুষ্ঠানের আয়োজক শাহীন স্কুলের সিরাজগঞ্জ শাখার পরিচালক নুরুল ইসলাম জানান, বৃত্তি পরীক্ষায় চারটি শ্রেণি থেকে জেলার ২ হাজার ৯শ শিক্ষার্থী অংশগ্রহণ করে। এদের মধ্যে ২৯৬ জন বৃত্তি পায়। বৃত্তিপ্রাপ্তদের মধ্যে প্রতি শ্রেণিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী শাহীন স্কুলের ১২ ও অন্যান্য স্কুলের ১২ জন এবং এদের মধ্য থেকে শীর্ষ স্থান পাওয়া ৪ জন ও শাহীন ক্যাডেট কোচিং থেকে ক্যাডেটে ভর্তির সূযোগ পাওয়া আরও ৪ জনকে সংবর্ধনা ও ক্রেস্ট দেওয়া হয়। এদের সবাইকে হেলিকপ্টারে ঘুরিয়ে আনা হয়। এছাড়াও শীর্ষ স্থান অর্জনকারী চারজনকে একটি করে ট্যাব উপহার দেওয়া হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com