শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে পৃথক দুটি অভিযান চালিয়ে ১৭১ বোতল ফেনসিডিল ও ৪ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ প্রতিনিধি 
  • আপডেট সময় : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ৬৪ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি 

 

সিরাজগঞ্জে পৃথক দুটি অভিযান চালিয়ে ১৭১ বোতল ফেনসিডিল ও ৪ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব। রোববার(১৮ ডিসেম্বর) বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের উপর ও একইদিন সন্ধ্যায় সদর উপজেলার মালশাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন,ঠাকুরগাঁও জেলার হরিপুর থানার মারাধার এলাকার মৃত মোবারক হোসেনের ছেলে সাব্বির হোসেন (২২), একই এলাকার মৃত শাহিনের ছেলে সবুজ ইসলাম (১১) ও সিরাজগঞ্জের সদর উপজেলার মালশাপাড়া এলাকার আব্দুল হকের ছেলে মাহমুদুল হক মামুন(৩৭)।

সোমবার(১৯ ডিসেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব-১২’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আবুল হাসেম সবুজ। তিনি জানান,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পৃথক দুটি অভিযান পরিচালনা করে এক শিশুসহ ৩ জনকে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবত সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সাথে সম্পর্কিত থাকার দায় স্বীকার করেছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা ও সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com