শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

সিরাজগঞ্জের উল্লাপাড়া মানব পাচার পলাতক আসামী মজিদ গ্রেফতার

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১৪৫ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

সিরাজগঞ্জে মানব পাচার মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী আব্দুল মজিদ (৪৯) গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

গ্রেফতার আব্দুল মজিদ উল্লাপাড়া উপজেলার নাদা গ্রামের মৃত সালাম প্রামানিকের ছেলে।

বুধবার (৩০ আগষ্ট) সকালে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার (বিএন) আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার আবুল হাশেম সবুজ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিত্বে মঙ্গলবার রাতে উল্লাপাড়ার লাহেড়ী মোহনপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে মানব পাচার মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী আব্দুল মজিদকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় মামলা ছিলো। মানব পাচার মামলা নং-৪/২৩।

তিনি আরও জানান, গ্রেফতার মজিদ ও তার সহযোগীরা সংঘবদ্ধ মানবপাচার দলের সক্রিয় সদস্য। এই চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন লোকজনকে লিবিয়া, ইতালি, জার্মানিসহ বিভিন্ন দেশে ভাল মানের কাজ দেওয়ার আশ্বাষ দিয়ে নিয়ে যায়। পরে এই সকল লোকদের জিম্মি করে ফাঁদে ফেলে ভয়ভীতি, মারপিট করে তাদের অত্যাচার করতে থাকে। তাদের অত্যাচারে ভিকটিমদের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে ভিকটিমের পরিবারের কাছে পাঠিয়ে দিয়ে তাদের কাছ থেকে মুক্তিপণ হিসেবে টাকা দাবী করতো। এই চক্রটির দাবী টাকা না দিলে ভিকটিমকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করত। গ্রেফতার মজিদকে থানায় হস্তান্তর করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com