বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

সিরতা ইউনিয়নে এলজিইডি এর একাশি গাছ কর্তন করেছে ইউপি সদস্য ফজলু ও তালেব

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১১৬ জন দেখেছেন

স্টাফ রিপোর্টারঃ

 

সিরতা ইউনিয়নের জয় বাংলা বাজারের পূর্ব পাশে চর আনন্দীপুর মৌজায় শম্ভুগঞ্জ টু পরানগঞ্জের এলজিইডি সড়কের লাগানো একাশি গাছ কর্তন করে বিক্রি করার অভিযোগ উঠেছে।

জানা যায়, জয় বাংলা বাজারে পূর্ব পাশে সিরতা ইউনিয়নের চর আনন্দীপুর মৌজায় মিরাশ মিয়ার বাড়ির সামনে এলজিইডি এর একটি একাশি গাছ কর্তন স্থানীয় ইউপি সদস্য ফজলুর রহমান ফজলু ও চর ভবানী পুর এর মোঃ তালেব খান।

স্থানীয় গাছ কাটা সাইফুল বলেন, আমাকে মেম্বার ফজলু ও তালেব ১৯০০/- টাকা দেয় গাছ কেটে দেয়ার জন্যে। আজ আমি গাছ কেটে দেয়। পরে গাছের ডোমগুলো স্থানীয় চর ভবানী পুর ওয়ার্ডের ইউপি সদস্য শাহ্ আলম বাদশা মিয়ার কাঠের গোলায় নিয়ে রাখে।

সরেজমিনে গিয়ে জানা যায়, উক্ত এলজিইডি এর একাশি গাছটি তাদের নেতৃত্বেই কাটা হয়েছে। এ বিষয়ে স্থানীয় কয়েকজনের সাক্ষাৎকার নেয়া হয়েছে। এ ঘটনায় ইউপি সদস্য ফজলু বলেন, চেয়ারম্যান আবু সাঈদ এর নির্দেশই আমরা গাছ কর্তন করেছি।

এ বিষয়ে এলজিইডি বা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়ে কাটছেন কি? উত্তরে বললো আমি জানি না চেয়ারম্যানসাহেব জানেন। এ বিষয়ে তালেব খানের সাথে বার বার যোগাযোগ করার চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় এলজিইডি বা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ক্ষতিয়ে দেখার জন্য স্থানীয় এলাকাবাসীর দাবী।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com