বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

সিংড়ায় বিদ্যুতায়িত হয়ে বিএনপি নেতার মৃত্যু, যুবতীর আত্মহত্যা

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ২৬৬ জন দেখেছেন

মোঃ এমরান আলী রানা, সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ 

নাটোরের সিংড়ায় বিদ্যুতায়িত হয়ে হাফিজুর রহমান হেদা (৫০) নামে এক বিএনপি নেতা নিহত হয়েছেন। তিনি ডাহিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও মাধা বাঁশবাড়িয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে ডাহিয়া ইউনিয়নের মাধা বাঁশবাড়িয়া গ্রামে নিজ বাড়িতে মোটর সংযোগে কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই নিহত হন সাবেক বিএনপি নেতা হাফিজুর রহমান। এসময় আলমাস হোসেন নামের এক কলেজছাত্র গুরুতর আহন হন। তাকে রামেকে ভর্তি করা হয়েছে।

ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল মজিদ মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। হাফিজুর রহমানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আহত অপরজনকে রামেকে পাঠানো হয়েছে।

অপরদিকে উপজেলার শেরকোল ইউনিয়নের ভাগনাগরকান্দি গ্রামে পারিবারিক কলহের জেরে সাদিয়া আক্তার নামের এক যুবতী আত্মহত্যা করেছে। সে ঐ গ্রামের শাহাদৎ হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানায়, গত ছয় মাস আগে বিবাহ হয় সাদিয়া আক্তারের। বিবাহের সাতদিন পরে বাবার বাড়িতে চলে আসে। পরবর্তীতে স্বামীর বাড়িতে ফিরে না যাওয়ায় এক মাস পরে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এমতাবস্থায় মঙ্গলবার ভোরে নিজ শয়ন কক্ষের পাশে ফাঁকা রুমের তীরের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

সিংড়া থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com