সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

সিংড়া হতে ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫

মোস্তফা প্রামানিক,স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

মোস্তফা প্রামানিক,স্টাফ রিপোর্টারঃ

 

নাটোরের সিংড়া উপজেলায় চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

বুধবার(৬ সেপ্টেম্বর) সকালে সিংড়া উপজেলার ধাপ মানিক চাপড় এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়। দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানান।

আসামিরা হলেন শ্রী শ্যামল কুমার (৩২), শ্রী নিতাই কুমার (৩৫), শ্রী তাপস কুমার (৩০), রাজ কুমার (৫০), শ্রী নিরেশ কুমার (৩০), শ্রী ওদাস তীরকি (৩৬),শ্রী জয়ন্ত নীরা (২০), শ্রী চন্দন কুমার (২৩) এবং শ্রী সনজয় কুমার (২২)।

র‌্যাব-৫ নাটোর জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে নাটোর জেলার সিংড়া উপজেলার ধাপ মানিক চাপড় এলাকায় কোম্পানী অধিনায়ক মেজর আশিকুর রহমান এবং কোম্পানী উপ-অধিনায়ক মো. নুরল হুদার নেতৃতে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এসময় চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এবং এক হাজার ৩২৫ লিটার চোরাই মদ জব্দ করা হয়।

র‌্যাব-৫ আরও জানান, আসামিরা সাক্ষীদের উপস্থিতিতে স্বীকার করেছেনে তারা দীর্ঘদিন ধরে চোলাই মদ তৈরি, সংরক্ষণ ও বিক্রি করে আসছিল। এ ঘটনায় সিংড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com