বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

সিংড়ায় পূর্ব শত্রুতার জের ধরে কৃষককে মারপিটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক :

নাটোরের সিংড়া উপজেলায় পূর্ব শত্রুতার জেরে সুকুমার চন্দ্র ওরফে কুমার (৪৫) নামে এক কৃষককে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার সুকাশ ইউনিয়নের মাদল বাড়িয়া গ্রামে। এ ঘটনায় সুকুমার ওরফে কুমার এর বাবা বাদী হয়ে ৬জনকে আসামী করে সিংড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে সূত্রে জানা গেছে, গত ১৭ এপ্রিল সোমবার সকাল আনুমানিক ৮.৩০ মিনিটের দিকে সুকুমার ওরফে কুমার সে তাহার নিজ বাড়ি থেকে জমিতে যাওয়ার পথে রাস্তার মধ্যে ছোট পাঁচপাকিয়া গ্রামের মৃত হজরত আলীর ছেলে মোঃ আইয়ুব আলী ও মৃত শামিম হোসেনের ছেলে মোঃ কুদ্দুস আলী দলবদ্ধ হয়ে লোহার রড ও বাঁশের লাঠি নিয়ে কৃষক সুকুমার ওরফে কুমার কে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকিলে সুকুমার ওরফে কুমার তাদের গালমন্দ করিতে নিষেধ করিলে তাহারা লোহার রড দিয়ে ডাইন হাতে আঘাত করে ও এলাপাথারিভাবে কিল, ঘুষি, লাথি মারিয়া মাটিতে ফেলে দেয়।

উল্লেখ্য যে, বাদি তফসীল বর্ণিত সম্পত্তি অর্পিত প্রত্যপন সম্পত্তি আইন”খ” তফসীল ভুক্ত সম্পত্তি মুলে গভর্নমেন্টকে বিবাদি করিয়া মামলার ডিক্রী রায়ের আদেশ মুলে খারিজ খাজনা করিয়া রাজস্বাদি প্রদান করিয়া চাষাবাদ করিয়া আসতেছিল। পরে সুকুমার ওরফে কুমার এর ব্যবহৃত মোবাইল ফোন কেড়ে নেয় ও বেদম মারপিট করায় ডাইন হাত ভেঙ্গে যায় ও শরিরের বিভিন্ন জায়গায় জখম এর চিহ্ন দেখা যায়, পরে স্থানীয়রা উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com