শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

সাভারে বিএমইউজে’র আহ্বায়ক কমিটি গঠিত; মনির আহবায়ক সৌরভ সদস্য সচিব

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬১ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ

ঢাকার সাভারে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে)’র সাভার উপজেলা শাখা’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বিএমইউজে’র কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ ও সাধারন সম্পাদক শিবলী সাদিক খান এর স্বাক্ষরিত চিঠির মাধ্যমে সাভার উপজেলা শাখার ১১ সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

মঙ্গলবার (২০ই ফেব্রুয়ারী) সন্ধ্যায় সাভারে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন এর একটি সভায় ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক দৈনিক রুপালী দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার মাজহারুল ইসলামের উপস্থিতিতে দৈনিক সকালের বাংলাদেশ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ মনির হোসেন বিশ্বাসকে আহ্বায়ক ও দৈনিক খবরের সময় পত্রিকার ঢাকা বিভাগীয় প্রতিনিধি মোঃ সোহরাব হোসেন সৌরভকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

উক্ত আহবায়ক কমিটিতে সদস্য পদে রয়েছেন মোঃ রাজিবুল ইসলাম (দৈনিক আজকের সময়ের বাংলাদেশ), হযরত নুর ইসলাম আল কাদরী (রুপালী দেশ ), মোঃ শাহ আলম (দৈনিক সকালের বাংলাদেশ), বিদ্যুৎ দাস, (দৈনিক সকালের বাংলাদেশ), মোহাম্মদ সাইফুল ইসলাম (দৈনিক সকালের বাংলাদেশ), নুরুল ইসলাম (আমার নিউজ টিভি বাংলা), মোঃ মাইনদ্দিন (দৈনিক সকালের বাংলাদেশ) ও মোঃ আব্দুর রাজ্জাক (দৈনিক কপোতাক্ষ) মোহাম্মদ নূর হোসেন (সরেজমিন)

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com