শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

সাংবাদিক সাঈদ খানকে হেনস্থার ঘটনা আসামী কাশেমকে গ্রেফতার

ফেনী প্রতিনিধি:
  • আপডেট সময় : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ১০৩ জন দেখেছেন

ফেনী প্রতিনিধি:

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) ফেনী জেলা কমিটির সভাপতি, দৈনিক আমার বার্তা জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক উদয় পত্রিকার সম্পাদক সাংবাদিক এম এ সাঈদ খানের গতিরোধ করে অকথ্য গালিগালাজ, হত্যার হুমকি ও টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ দাখিলে পর কয়েক ঘন্টার ব্যবধানে আসামী আবুল কাসেম(৪৫) প্রকাশ হোকাইয়া কাসেমকে গ্রেফতার তরে ফেনী মডেল থানা পুলিশ।

বাদী এম এস সাঈদ খান জানান, গত ১৮ জুলাই ২০২৩ সকাল সাড়ে ১০ টায় ফেনী থানার পাঁচ গাছিয়া বাজারের ধৌহাদ্দা সড়কের মাথায় বিবাদী আমাকে একটি চা দোকানে নিয়ে যায়। তার বিরুদ্ধে দৈনিক আমার বার্তায় কেন খবর লিখলাম তা জানতে চায় এবং আমার স্টাফ লিপি ও তার বাসার মালিক ফিরোজা কেন বিবাদীর বিরুদ্ধে অভিযোগ থানায় দিয়েছে , এসব কথাবলে আমাকে নানা বিশ্রি ভাষায় গালাগাল করে এবং হত্যার হুমকি দেয়। এসময় রাস্তা থেকে আমাকে টেনে বিবাদীর দোকানে নিয়ে আমার পকেট থেকে ৬ হাজার তিনশত টাকা নিয়ে যায়।

একই দিন বিকেল চার টার দিকে বিবাদী আমার স্টাফ লিপির কাছ থেকে জোরপুর্বক মোবাইল ফোন কেড়ে নিয়ে ওই ফোন থেকে আমার মা বাবা তুলে আমাকে গালিগালাজ করে অকথ্য ভাষায় । বিবাদী চা দোকানের সামনে আমাকে লাঞ্চিত করে।

২০ জুলাই ২০২৩ খ্রি রাতে ফেনী মডেল থানায় মামলা দায়ের করার কয়েক ঘন্টার মধ্যে
ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিনের নির্দেশনায় এস আই রতন চন্দ্র দে নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে আসামী আবুল কাশেম প্রকাশ হোকাইয়া কাশেমকে গ্রেফতার করতে সক্ষম হয়। শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হয় বলে জানান এস আই রতন চন্দ্র দে।

আসামীর গ্রেফতারের খবর শুনে এলাকার জনমনে স্বস্তি নেমে আসে। কেউ কেউ নফল নামাজ আদায় করেছে এবং পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন স্থানীয়রা।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com