শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবিতে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের মানববন্ধন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

বাংলা নিউজ টুয়েন্টি ফোর এর জামালপুর জেলা প্রতিনিধি ও ৭১ টিভির উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার বিচার ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ জুন) সকালে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সামনে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের উপর এ উপলক্ষে আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি আব্দুল জলিল রিপন।

চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল বাশার রানার পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সহ-সভাপতি আবু বকর সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিনু, পাঠাগার সম্পাদক কাজী সেলিম, সদস্য মুহা. ফখরুদ্দীন ইমন, ইমাম হোসাইন ভূঁইয়া শরীফ, মেহরাব অপি, সাংবাদিক গোলাম রসুল, ইউসুফ মজুমদার, ইয়াছিন ফারুক ভূঁইয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা নাদিম হত্যার বিচার ও ঘাতকদের সর্বোচ্চ শাস্তির দাবি করে ভবিষ্যতে সাংবাদিক নির্যাতন বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে জোর দাবি জানান। এ সময় গতকাল রাতে দৈনিক ভোরের কাগজের খুলনার তেরখাদা উপজেলা প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের শাস্তি দাবি করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com