বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

সদরপুরে বিকাশ ও নগদ প্রতারক চক্রের চারজন আটক

সেক মোহাম্মদ আফজাল,,বিশেষ প্রতিবেদক, ফরিদপুর
  • আপডেট সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

সেক মোহাম্মদ আফজাল,,বিশেষ প্রতিবেদক, ফরিদপুর

 

ফরিদপুর জেলার সদরপুর উপজেলায় বিকাশ ও নগদ প্রতারক চক্রের সক্রিয় ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এসময় তাদের কাছে থেকে বিকাশ ও নগদের প্রতারণার কাজে ব্যবহৃত ১০টি মোবাইল ফোন, ১৪টি মোবাইল সিমকার্ড ও নগদ ৩৬০০ টাকা জব্দ করা হয়।

১৬ এপ্রিল রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন তাদের গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম, ডিবির ওসি মো. রাকিবুল ইসলামসহ প্রিন্ট এন্ড ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এর আগে শনিবার (১৫ এপ্রিল) দিনগত রাতে ফরিদপুরের সদরপুর উপজেলার মুন্সীরকান্দি এলাকার একটি বাগানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সদরপুর উপজেলার আফসার মুন্সীর কান্দি গ্রামের জালাল বেপারীর ছেলে কামাল বেপারী (২৯), মজিবর মাতুব্বরের ছেলে জাকির মাতুব্বর (২৫), আলেপ সরদারের ছেলে মাসুদ সরদার (৪৭) ও একই গ্রামের মজিবর মাতুব্বরের ছেলে সাকিল মাতুব্বর (২৩)।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন বলেন, গ্রেপ্তার হওয়া ওই চার ব্যক্তি বিকাশ ও নগদ গ্রাহকদের গোপন পিন নম্বর সংগ্রহ করে বিকাশ ও নগদ অ্যাকাউন্টে থাকা অর্থ হাতিয়ে নিতেন। এছাড়া তারা নিজেদেরকে বিকাশ কিংবা নগদ অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করতেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com