শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

লৌহজংয়ে অটোরিক্সা ছিনতাইকারী আটক 

মোস্তফা প্রামানিক, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১৯৯ জন দেখেছেন

মুন্সীগঞ্জের লৌহজংয়ে নেশাজাতীয় দ্রব্য মিশ্রিত বিস্কুট খাইয়ে ও অটোরিক্সা থেকে চালককে ফেলে গাড়ি নিয়ে পালাতে গিয়ে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। গতকাল রবিবার সকালে উপজেলার গাওদিয়া থেকে অটোরিকশা ছিনতাইকারী চক্রের এক সদস্যকে আটক করে আনসার সদস্য সম্রাট ও সত্যেন গুপ্ত। অটোরিকশা চালকের নাম হেদায়েতুল ইসলাম। তার বাড়ি পাশের শ্রীনগর উপজেলার হাসাড়া ইউনিয়নের লস্করপুর গ্রামে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। গতকাল সন্ধ্যা ৬টা পর্যন্ত তার জ্ঞান ফিরেনি। অটোরিকশা চোরদের ধরতে গিয়ে সত্যেন গুপ্ত নামে এক আনসার সদস্য আহত হয়েছেন।

উপজেলা আনসার ও গ্রাম-পুলিশ কর্মকর্তা সঞ্জয় ঘোষ মিটু জানান, রবিবার সকালে দুই আনসার সদস্য অফিসের মোটরসাইকেল নিয়ে ঘোলতলী পাম্পে জ্বালানি তেল আনতে যায়। এ সময় তারা সড়কে বেপরোয়া গতিতে একটি অটোরিকশাকে দেখতে পেয়ে তাঁকে খবর দেন। তখন ওই কর্মকর্তা সদস্যদের অটোরিকশাটিকে অনুসরণ করতে বলেন। আনসার সদস্যদের দেখতে পেয়ে চালককে রাস্তায় ফেলে দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যেতে থাকে দুই চোর। তখনও জ্ঞান ছিল চালকের। এর পরে চালককে সঙ্গে নিয়ে চোরদের ধাওয়া করে আনসার সদস্যরা। শেষে পাঁচ কিলোমিটার ধাওয়া করার পর অটোরিকশা ফেলে দৌড় দেয় দুই চোর। এ সময় রাসেল মাদবর নামে এক চোরকে ধরতে পারলেও অন্যজন পালিয়ে যায়। পরে ছিনতাইকারীকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

লৌহজং থানা পুলিশ জানায়, আটক রাসেলের বাড়ি শরীয়তপুরে। বর্তমান ঠিকানা নারায়ণগঞ্জের পাগলায়। সে পেশাদার অটোরিকশা ও সিএনজি অটোরিকশা ছিনতাইকারী। এ ঘটনায় লৌহজং থানায় মামলা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com