শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

লিবিয়ার মাফিয়াদের হাতে নির্মম নির্যাতনের শিকার হয়ে ইতালিতে গিয়ে রফিকুল ইসলাম (২৩)নামের মৃত্যু।

সুইটি আক্তার মাদারীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১৭৬ জন দেখেছেন

মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের শ্রীনদী এলাকার চার দোকানদার হাবীব বেপারির একমাত্র ছেলে রফিকুল ইসলাম বেপারি (২৩) নামের ছেলে কে দিয়ে সংসারের সচ্ছলতা ও ভাগ্যের চাকা ঘোরানোর আশা করে লিবিয়া হয়ে ইতালির উদ্দেশ্যে পারি জমিয়েছিলেন। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস রফিকুল ইসলাম বেপারি, লিবিয়ার মাফিয়া দালালদের হাতে নির্যাতনের শিকার হয়ে ইতালিতে পৌছানোর পরে ৩দিন পর মঙ্গলবার বাংলাদেশ সময়, সকাল সাড়ে ১১ টায় ইতালি থেকে মুঠোফোনে খবর আসে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে । রফিকুলের মৃত্যুর সংবাদে পরিবারে নেমে এসেছে শোকের মাতাম । একমাত্র সন্তানকে হারিয়ে বাবা, মা ও বোনেরা বাকরুদ্ধ হয়ে পড়েছে।

 

বুধবার, নিহত রফিকুলের বাড়িতে গেলে কান্নাজড়িত কন্ঠে রফিকুলের পিতা হাবিব বেপারী জানায়, আমার ছেলে রফিকুলকে গত ফের্রুয়ারিতে ইতালির উদ্দেশ্যে বাড়ি থেকে নিয়ে যান, পার্শবর্তী ধুরাইল ইউনিয়নের হোসেনেরহাট এলাকার দালাল আলমগীর খাঁ। এসময় ধারদেনা, সুদ ও বসতভিটার ঘর বন্ধক রেখে দালাল আলমগীরকে প্রথমে আমি নগদ সাড়ে ৯ লাখ টাকা দেই এবং পরে মাফিয়া দিয়ে ধরাইয়া আমার কাছ থেকে আরো দশ লাখ টাকা হাতিয়ে নেয়। তারপরও আমার ছেলেকে লিবিয়ার হাত থেকে ইতালিতে গেম করায় নাই। পরে আমি অন্য দালাল কুদ্দুছের মাধ্যমে দশ লাখ টাকা দিয়ে গেম করাই। আলমগীর দালালের লোকেরা আমার ছেলেকে লিবিয়ায় শারীরিক নির্যাতন করে এবং অসুস্থ্য অবস্থায় ইতালি পৌছানোর পর হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আমি এই নির্যাতনের বিচার চাই ।

 

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মনোয়ার হোসেন জানান।এ বিষয়ে আমাদের কাছে কোন তথ্য নেই, বিষয়টি আমার জানা নেই।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com