শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

লালপুর সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে যখম

মোঃ শরিফুল ইসলাম লালপুর (নাটোর )প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩
  • ৮৭ জন দেখেছেন

মোঃ শরিফুল ইসলাম লালপুর (নাটোর )প্রতিনিধি:

 

নাটোরের লালপুরের কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে কুপিয়ে যখম করা হয়েছে বলে জানা গেছে।

আজ রোববার ১ (জানুয়ারি ) বিকেল ৩টার দিকে উপজেলার ডাঙ্গাপারা কদিমচিলান এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে বনপাড়া আমিনা হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাবেক ইউপি সদস্য রেজাউল করিম বলেন, ডাঙ্গাপাড়া চিলান গ্রামের ওসমান গনির সাথে মোজাম জোয়ার্দ্দারের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। সেই বিরোধ নিরসনের জন্য কদিমচিলান ইউনিয়ন পরিষদে শালিস হয়। ওই শালিসে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন আব্দুর রাজ্জাক। ওসমান গনির ধারনা আব্দুর রাজ্জাকের কারনেই তারা জমি পাচ্ছে না। রোববার দুপুরে সেই সুত্র ধরে মৃত বুদ্ধ জোয়ার্দ্দারের ছেলে আবু জাহেল (৪৫), হাফিজ আলী (৪২), আবু জাহেলের ছেলে আবু কাহার (২৫) মিলে হাসুয়া ও কোদাল দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও মারধর করে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে আমিনা হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com