বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

লাকসাম থানায় আন্তঃ জেলা চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার।

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১৯৪ জন দেখেছেন

কুমিল্লা জেলার লাকসাম উপজেলার চন্দনা বাজারে মেসার্স হক ট্রেডার্স নামক এক প্রতিষ্ঠানে আবুল খায়ের কনজিউমার প্রোডাক্ট ও সবিজ কর্পোরেশন এর ডিলারের দোকানে ২৫ই সেপ্টেম্বর রাতে লাকসাম উপজেলার চন্দনা বাজার মসজিদের মুয়াজ্জিন ফজরের নামাজের আযান দিতে এসে তিনি দেকতে পান দোকানের শাটারটি খোলা এই অবস্থা দেখে দোকানের মালিক মোঃ ফজলুল হককে অবগত করেন,তখন দোকানের মালিক মোঃ ফজলুল হক ঘটনাটি লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মেজবাহ উদ্দিন ভূইয়াকে জানালে,

ওসি তার উর্ধতন কর্মকর্তাকে অবগতি করার পর কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ আবদুল মান্নান ও লাকসাম সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মুহিতুল ইসলামের নির্দশে এসআই মাকসুদ কে দায়িত্ব দিলে গত ২ দিনের আন্তরিক প্রচেষ্টায় সংগ বদ্ধ চোর চক্রের ৬ সদস্যকে পার্শ্ববর্তী নোয়াখালী জেলার বেগমগঞ্জ ও সোনাইমুড়ী উপজেলা থেকে গ্রেফতার করে লাকসাম থানায় নিয়ে আসেন।

চুরি হওয়া মালামালের মধ্যে ২ টি কফি মেশিন, ৩ হাজার টাকার গুড়া দুধ ও একটি ব্যাটারি চালিত অটো বক্স গাড়ি উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে লাকসাম থানা পুলিশের আয়োজনে একটি প্রেস ব্রিফিং করা হয়।

আটককৃতরা হলেন ১। মোঃ ইলিয়াছ হোসেন প্রকাশ সোহাগ(৩৩), পিতা- মৃত বদিউজ্জামান, বেগমগঞ্জ, জেলা- নোয়াখালী, ২। মোঃ তানিম(২০), পিতা- নুরুল আমিন,থানা- বেগমগঞ্জ, জেলা- নোয়াখালী, ৩। মোঃ রাশেদ (২৪), পিতা- মৃত আব্দুস সাত্তার, বেগমগঞ্জ, থানা- সোনাইমুড়ী, জেলা- নোয়াখালী,৪। মোঃ মোর্শেদ আলম(৩৯), পিতা- আবুল বাশার, থানা- চাটখীল, জেলা- নোয়াখালী, ৫। মোঃ আলা উদ্দিন(২১), পিতা- দেলোয়ার হোসেন, থানা- বেগমগঞ্জ, জেলা- নোয়াখালী, ৬। মোঃ আব্দুর রহিম(৪৭), পিতা- মৃত ওসমান আলী, বজরা ইউপি, থানা- সোনাইমুড়ী, জেলা- নোয়াখালী। লাকসাম থানার মামলা নং ০৩।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com