বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

র‌্যাব-১৫ পৃথক অভিযানে ইয়াবা নগদ টাকা উদ্ধার মহিলাসহ আটক ৫

ফারুক আলম টেকনাফঃq
  • আপডেট সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ১৩৩ জন দেখেছেন

ফারুক আলম টেকনাফঃ

 

৩,৫০,০০০ পিস ইয়াবা উদ্ধার, নগদ ২,৮৩,৬০০/- টাকা, দুইজন মহিলাসহ মোট পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‌্যাব-১৫ কক্সবাজার।
১৪ এপ্রিল ২০২৩ খ্রীঃ বিশ্বস্থ সূত্রে র‌্যাব-১৫, কক্সবাজার অবগত হয় যে, টেকনাফ থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ একটি গাড়ী চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা করেছে। এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের লক্ষে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল রাত আনুঃ ১০.০০ ঘটিকায় চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশী শুরু করে। তল্লাশীকালে একটি কালো রংয়ের মিৎসুবিসি ডাবল কেবিন পিকআপ চেকপোস্টের সামনে আসলে বর্ণিত গাড়ীটিকে তল্লাশী করে বিশেষভাবে লুকায়িত অবস্থায় সর্বমোট ৩,০০,০০০ & তিন লক্ষ্য পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ ২২,০০০/- (বাইশ হাজার) টাকা উদ্ধার করা হয় এবং গাড়ির চালক আবু হানিফ (৩৬)’কে গ্রেফতার করতে সক্ষম হয়। কে এই কালু গাড়ির মালিক। তদন্ত সুরূপ মুল হুতাদেরকে আইনের আওতায় আনা হোক

এছাড়া একই তারিখ বিকাল ০৫.০০ ঘটিকায় বান্দরবান জেলার নাইক্ষ্যাংছড়ী থানাধীন ৩নং ঘুমধুম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আজোখাইয়াএলাকায় অভিযান পরিচালনা করে ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নূর মোহাম্মদ (৪২) ও আক্তার কামাল (৪৫) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয় এবং অদ্য ১৫ এপ্রিল ২০২৩ খ্রীঃ মধ্যরাত ০৩.৩০ ঘটিকায় কক্সবাজার জেলার সদর থানাধীন খরুলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৩০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির নগদ ২,৬১,৬০০/- (দুই লক্ষ একষট্টি হাজার ছয়শত) টাকাসহ আরও দুইজন মহিলা মাদক ব্যবসায়ী (মা ও মেয়ে)’কে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৫, কক্সবাজার এই চলমান একাধিক অভিযানে সর্বমোট ৩,৫০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির নগদ ২,৮৩,৬০০/- (দুই লক্ষ তিরাশি হাজার ছয়শত) টাকা, দুইজন মহিলাসহ মোট পাঁচজন মাদক কারবারীক গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com