সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় ৪২ কেজি গাঁজাসহ ০৫ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক ; প্রাইভেটকার ও পিকআপ ভ্যান জব্দ।

মোস্তফা প্রামানিক, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৭৫ জন দেখেছেন

মোস্তফা প্রামানিক, স্টাফ রিপোর্টারঃ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

১। এর ধারাবাহিকতায় ১৪/১১/২০২২ ইং তারিখ রাত ০২:২৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানী এবং স্পেশাল কোম্পানীর একটি চৌকষ যৌথ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন পাঁচলিয়া বাজারের অনুমান ১০০ গজ পূর্ব দিকে জনৈক আঃ আজিজ ফিলিং স্টেশনের দক্ষিন পার্শ্বে মহাসড়কের পাকা রাস্তার উপর একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ১১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাহাদের নিকট হতে মাদক বহনের কাজে ব্যবহৃত ০১ টি প্রাইভেটকার জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ দুলাল মিয়া (৪৫), পিতা- মৃত আঃ করিম, সাং-গোবিন্দপুর, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লা ২। মোঃ সাইফুল ইসলাম @ সোহেল (৩০), পিতা-মোঃ সেলিম মিয়া, সাং- দ্বিতীয় মুরাদপুর, থানা- দ্বিতীয় মুরাদপুর, জেলা-কুমিল্লা ৩। মোঃ রুবেল আহম্মেদ @ সেন্টু (৩২), পিতা- মোঃ হিরোন মিয়া, সাং- দ্বিতীয় মুরাদপুর, থানা- দ্বিতীয় মুরাদপুর, জেলা-কুমিল্লা।

 

২। ১৪/১১/২০২২ ইং তারিখ রাত ০৩:০৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানী এবং স্পেশাল কোম্পানীর একটি চৌকষ যৌথ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন পাঁচলিয়া বাজারের অনুমান ১০০ গজ পূর্ব দিকে জনৈক আঃ আজিজ ফিলিং স্টেশনের দক্ষিন পার্শ্বে মহাসড়কের পাকা রাস্তার উপর একটি পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে ৩০ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাহাদের নিকট হতে মাদক বহনের কাজে ব্যবহৃত ০১ টি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ ইকবাল হোসেন (২৩), পিতা- মৃত আঃ রাজ্জাক, সাং-রাধানগর, থানা-দেবীদ্বার, জেলা-কুমিল্লা ২। মোঃ গিয়াস উদ্দিন (৩৫), পিতা- মোঃ শহিদুল ইসলাম, সাং-রাধানগর, থানা-দেবীদ্বার, জেলা-কুমিল্লা ।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এ বিষয় তথ্য নিশ্চিত করেছেন, মিডিয়া আফিসার মোঃ মোস্তাফিজুর রহমান সিনিয়র সহকারী পুলিশ সুপার র‌্যাব-১২।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com