সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

রাণীনগরে ডাকাতির ঘটনায় ডাকাত চক্রের ৯ সদস্যকে গ্রেফতার

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬১ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর রাণীনগরে একটি বাড়িতে ডাকাতির ঘটনায় ডাকাত চক্রের ৯সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন দেশীয় অস্ত্র, নগদ টাকা ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। এর আগে শুক্রবার (২২সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বড়গাছা ইউনিয়নের গহেলাপুর (হিন্দুপাড়া) গ্রামের প্রণব সাহার বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটলে পুলিশ রাতভর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদের বাড়ি উপজেলার বিভিন্ন এলাকায়।

সংবাদ সম্মেলনে মুহাম্মদ রাশিদুল হক পুলিশ সুপার জানান, গ্রেফতার ডাকাত দলের সদস্য মাসুদ রানার নেতৃত্বে গতকাল (শুক্রবার) সন্ধ্যায় প্রণব সাহার বাড়িতে একদল ডাকাত সদস্যরা ঘরে ঢুকে তার স্ত্রী ময়না রাণীর মুখ পেঁচিয়ে এবং গামছা দিয়ে দুই হাত-পা বেঁধে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে নগদ ২৬হাজার টাকাসহ বিভিন্ন মালামাল ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় রাতেই বাড়ির মালিক প্রণব সাহা থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় লুণ্ঠিত নগদ ২৬হাজার টাকা ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

এঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। সংবাদ সম্মেলনে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com