বুধবার, ১৫ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

রাজারহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধন অনুষ্ঠিত

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৫ জন দেখেছেন

 

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রাজারহাটে বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে দিনব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও ৮ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রাজারহাট উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি স্লোগানকে সামনে রেখে এবারের মেলার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার কাবেরী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি। পরে ফিতা কাটার মধ্য দিয়ে মেলা উদ্বোধন করে বিভিন্ন স্টলে ক্ষুদে বিজ্ঞানীদের নানারকম উদ্ভাবন পরিদর্শন করেন। উক্ত মেলায় বিভিন্ন ক্যাটাগড়িতে উপজেলার রাজারহাট সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়,রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়,সোনালুরকুটি উচ্চ বিদ্যালয়,পাঙ্গারানী লক্ষীপ্রিয়া স্কুল এন্ড কলেজ, নাজিমখান স্কুল এন্ড কলেজ, রাজারহাট ফাজিল মাদ্রাসা, সরকারী মীর ইসমাইল হোসেন কলেজ, সরকারবাড়ী উচ্চ বিদ্যালয়,হরিশ্বরতালুক উচ্চ বিদ্যালয়,
সিংগেরডাবরীহাট স্কুল এন্ড কলেজ অংশ গ্রহণ করেন। শেষে শিক্ষার্থীরা কুইজ অলিম্পিয়াড ও উপস্থিত বক্তৃতার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কাবেরী রায়,ওসি তদন্ত মোঃ ওয়াহেদুল ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রব,প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নজরুল ইসলাম, সহকারী প্রোগ্রামার ( উপজেলা আইসিটি অফিসার ) মোঃ রেজাউল হাসান সহ মেলায় অংশগ্রহনকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।

 

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com