বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

রাজশাহী জেলা পরিষদ সদস্য হলেন মহিদুল ইসলাম

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ২৬৬ জন দেখেছেন

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘায় জেলা পরিষদ নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডে(বাঘা উপজেলা) সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন মইদুল ইসলাম।

তিনি তালা প্রতিকে ৭২ ভোট পেয়েছেন নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল মতিন উট পাখি মার্কায় পেয়েছেন ৪৩ ভোট, আফতাব আলী ফ্যান মার্কা প্রতীকে পেয়েছেন পাঁচ ভোট।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত শিশু একাডেমিতে এই নির্বাচন ইভিএমের মাধ্যমে অনুষ্ঠিত হয়। এতে ১২০জন ভোটারের মধ্যে জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এই উপজেলায় ১২০ ভোটের মধ্যে আব্দুস সালাম টিউবয়েল প্রতীকে ও শাহিন মন্ডল হাতি মার্কা প্রতীকে কোন ভোটই পাননি। সংরক্ষিত আসনে জয় জয়ন্তী সরকার মালতি হরিণ মার্কা প্রতীকে পেয়েছেন ৭০ ভোট, সাজেদা বেগম দোয়াত কলম প্রতিকে পেয়েছেন ৩৯ ভোট, মর্জিনা বেগম টেবিল ঘড়ি মার্কা প্রতীকে পেয়েছেন ৬ ভোট , মন্জুয়ারা বেগম মাইক মার্কা প্রতীকে পেয়েছেন ৩ ভোট ও ফারজানা ইয়াসমিন সাথী ফুটবল প্রতিকে পেয়েছেন ২ ভোট।

চেয়ারম্যান পদে কাপ পিরিজ মার্কা প্রতীকে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল হোসেন পেয়েছেন ৭১ ভোট,মোটরসাইকেল প্রতীকে আখতারুজ্জামান পেয়েছেন ৪৯ ভোট। এই পদে তালগাছ মার্কা প্রতীকে আনোয়ার হোসেন ও আনারস প্রতীকে আফজাল হোসেন কোন ভোট পাননি।

প্রিজাইডিং অফিসার প্রাণী সম্পদ দফতরের সার্জন ডাক্তার রোকনুজ্জামান ফলাফল ঘোষণা করেন। নির্বাচন অফিসার মুজিবুল আলম জানান সুস্থ সুন্দর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com