বুধবার, ১৫ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন

রাজশাহীতে ধান ক্ষেত থেকে তরুণীর অর্ধগলিত লাশ উদ্ধার। 

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ২১১ জন দেখেছেন

মোস্তফা প্রামানিক, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গড়গড়িয়া এলাকার একটি ধান ক্ষেত থেকে এক তরুণীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়। এই তরুণী হত্যাকাণ্ডের শিকার বলে পুলিশ ধারণা করছে।

নিহত তরুণীর নাম সাহেরা খাতুন (২০)। তিনি গোদাগাড়ীর চাতরা গ্রামের দানেস আলীর মেয়ে। সাহেরার স্বামীর বাড়ি পার্শ্ববর্তী তানোর উপজেলার সরনজাই মির্জাপুর গ্রামে। স্বামী ঢাকায় নির্মাণ শ্রমিকের কাজ করেন। তাই সাহেরা বাবার বাড়িতেই থাকতেন। এই বাড়ি থেকেই গত বুধবার নিখোঁজ হয়েছিলেন সাহেরা। শনিবার সকালে বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে ধান ক্ষেতে অর্ধগলিত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, লাশে পচন ধরেছিল। দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে স্থানীয়রা ধান ক্ষেতে এই তরুণীর বিবস্ত্র-অর্ধগলিত লাশ দেখতে পান। ধান ক্ষেতের পাশে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছিল নিহত তরুণীর পোশাক।

গোদাগাড়ীর মডেল থানা ওসি জানান, সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুই-তিন দিন আগে সাহেরাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। তারা তদন্ত শুরু করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com