শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

রাজনগর থানা পুলিশের অভিযানে দুই ছিনতাইকারীসহ ছিনতাই কাজে ব্যবহৃত গাড়ি আটক করা হয়েছে।

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৮১ জন দেখেছেন

 

লুৎফুর রহমান রানা মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের অভিযানে দুই ছিনতাইকারীসহ ছিনতাই কাজে ব্যবহৃত গাড়ি আটক করা হয়েছে এবং ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গত ২৩ ডিসেম্বর (শনিবার) রাতে রাজনগর থানার উপ পরিদর্শক মোঃ সওকত মাসুদ ভূইয়া গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই ছিনাকারী গ্রেফতার করেন। এসময় ছিনতাইকাজে ব্যবহৃত প্রাইভেটকার আটক করা হয় এবং ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটককৃত ছিনকারীরা হলেন- মৌলভীবাজার সদর থানার নিধির মহল গ্রামের মৃত রহমজান মিয়ার ছেলে শাকিল আহমেদ (২৩) ও রাজনগর থানার কদমহাটা গ্রামের মুহিম উদ্দিনের ছেলে শুকতার মিয়া (২৬)।

রাজনগর থানা পুলিশ ও মামলার এজহারসূত্রে জানা যায়, গত ২২ ডিসেম্বর সন্ধ্যা ৬ ঘটিকার সময় হবিগঞ্জ জেলার মাধবপুর থানার প্রান্তিক বনিক তার বন্ধু জীবন গোস্বামীকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে মৌলভীবাজার থেকে সিলেট যাওয়ার পথে মৌলভীবাজার সিলেট মহাসড়কের হাজী জরিফ মিয়া ফিলিং স্টেশনের সামনে আসামাত্র লাল রংয়ের প্রাইভেটকার যোগে ৪ জন ছিনকাইকারী গতিরোধ করে। এসময় তাদের মোটরসাইকেল থেকে নামিয়ে মারধর করে এবং তাদের সাথে থাকা নগদ টাকা, মোবাইলফোন ও মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার প্রান্তিক বনিক রাজনগর থানায় লিখিত অভিযোগ করলে, রাজনগর থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ছিনাতাইকারদের আটক করে।

এ বিষয়ে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুছ ছালেক বলেন, থানায় অভিযোগ দাখিল করার পর আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ছিনতাইকারীদের আটক করেছি। অন্যান্য আসামীসহ নগদ অর্থ, মোবাইল সেট উদ্ধারে থানা পুলিশ তৎপর রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com