শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

মান্দায় বাগান থেকে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ২০৮ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর মান্দায় একটি ইউক্যালিপটাস বাগান থেকে আরিফ হোসেন (২০) ও জনি আক্তার (১৭) নামের দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার সকালে উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের তুলশিরামপুর গ্রামের একটি ইউক্যালিপটাসের বাগান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আরিফ হোসেন উপজেলার তুলশিরামপুর গ্রামের আব্দুল করিমের ছেলে ও গুডগাড়ী স্কুল ও কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র এবং জনি আক্তার একই গ্রামের হাফিজুল ইসলামের মেয়ে গুডগাড়ী স্কুল ও কলেজ থেকে এবারে এসএসসি পাশ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে তুলশিরামপুর গ্রামের জনৈক আব্দুর রহমানের ইউক্যালিপ্টাস বাগানে দুইজনের মরদেহ দেখতে পান স্থানীয়রা। তাৎক্ষণিক ভাবে তারা থানায় সংবাদ দিলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। তারা আরও বলেন, নিহত দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তাদের পরিবার এই সম্পর্ক না মানায় তারা হয়তোবা আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী বলেন, সকালে তুলশিরামপুর গ্রামের একটি ইউক্যালিপ্টাস বাগানে দুইজনের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে। এসময় তাদের পাশে পড়ে থাকা গ্যাস ট্যাবলেট এবং পানির বোতল উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাস ট্যাবলেট খাওয়ায় তাদের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com