শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

মাদারীপুরে বাবা-ছেলেকে কুপিয়ে জখম  পঙ্গুতে প্রেরণ

সুইটি আক্তার মাদারীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

সুইটি আক্তার মাদারীপুর প্রতিনিধি 

 

মাদারীপুরে আধিপত্য বিস্তারের জেরে বাবা ও ছেলেকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় দুইজনকেই পাঠানো হয়েছে রাজধানীর পঙ্গু হাসপাতালে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মোস্তফাপুরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের নিশাদদি এলাকার মৃত মজিদ মোল্লার ছেলে জলিল মোল্লা (৬৫) ও তার ছেলে হেলাল মোল্লা (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে পেয়ারপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান লাভলু তালুকদার ও সাবেক চেয়ারম্যান মজিবর রহমানের সাথে এলাকার আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। সকালে একটি বিয়ের অনুষ্ঠানের কেনাকাটা করতে মোস্তফাপুর বাজারে যায় সাবেক চেয়ারম্যানের সমর্থক জলিল মোল্লা ও তার ছেলে হেলাল। পরে বর্তমান চেয়ারম্যানের সমর্থকরা বাবা ও ছেলের উপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় কুপিয়ে জখম করা হয় দুইজনকেই। জলিল ও তার ছেলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর অবস্থায় বাবা ও ছেলেকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে দুইজনকেই পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

 

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com