শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

মাদারীপুরে নার্সিং ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

সুইটি আক্তার মাদারীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১০৫ জন দেখেছেন

সুইটি আক্তার, মাদারীপুর প্রতিনিধি

 

মাদারীপুরের নার্সিং ইনস্টিটিউট এর দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী লিমা খাতুন (২১) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত লিমা খাতুন জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার চররঘুনাথ গ্রামের মৃত বেল্লাল হোসেনের মেয়ে ও একই গ্রামের চাঁনমিয়ার স্ত্রী।

পুলিশ ও নার্সিং ইনস্টিটিউট কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থী লিমা প্রতিষ্ঠানের আবাসিক হোস্টেলের ৪র্থ তলায় থেকে লেখাপড়া করতেন। রাতে রুমের অন্য সহপাঠীদের কিছু না বলে বাথরুমে যায়। দীর্ঘক্ষণেও ফিরে না আসলে সন্দেহ হয় সহপাঠী বান্ধবীদের। পরে তারা বাথরুমের ভেল্টিলেটর ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় লিমাকে উদ্ধার করে। পরে রাত ১ টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাত ৩টার দিকে ঢাকা মেডিকেলের উদ্দেশ্যে অ্যাম্বুলেন্সে ওঠানোর সাথে সাথে মৃত্যু হয় লিমার। তবে কি কারণে শিক্ষার্থীর মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছুই জানাতে পারেনি নার্সিং ইনস্টিটিউ কর্তৃপক্ষ। এ ব্যাপারে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

মাদারীপুর নার্সিং ইনস্টিটিটের ইনচার্জ পারিসা খাতুন বলেন, ওই শিক্ষার্থীর পরিবারকে খবর দেয়া হয়েছে। পরিবার থেকেও কিছুই বলছে না। এটি কি কারণে ঘটেছে সহপাঠীরাও মুখ খুলছে না। হোস্টেল কর্তৃপক্ষ এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে। ময়না তদন্তের পরে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ বলেন, ওই শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে আসার দুইঘন্টা পর তার মৃত্যু হয়। প্রথমে সাধ্যমতো চেষ্টা করা হয়, পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করাও হয়েছিল।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, কি কারণেই এই ঘটনা কিছুই বলা যাচ্ছে না। ময়না তদন্তের পরে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com