শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

মাদারীপুরে দুই গ্রুপের সংঘর্ষে একজন মারা গেছেন আহত-৪  হাতবোমা বিস্ফোরণ একজন আটক

সুইটি আক্তার মাদারীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ৬৮ জন দেখেছেন

সুইটি আক্তার জেলা প্রতিনিধি মাদারীপুর

মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের পেয়ারপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার (৭ জানুয়ারী) দুপুরে দুই গ্রæপের সংর্ঘষে একজন মারা গেছেন। এই ঘটনায় ৪ জন আহত হয়েছে। এছাড়াও বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এই ঘটনায় পুলিশ একজনকে আটক করেছেন।

পুলিশ, স্থানীয়, হাসপাতাল ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোজলেম আকন ও বর্তমান চেয়ারম্যান লাভলু তালুকদারের মধ্যে দ্বির্ঘদিন ধরে আধিপত্ব্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিলেন। এরইজেরে শনিবার সাবেক চেয়ারম্যান মোজলেম আকনের সমর্থক সোহবার বেপারী ও বর্তমান চেয়ারম্যান লাভলু তালুকদারের সমর্থক সৈয়দ শাইখের লোকজন সংঘর্ষে জড়ান।

এতে ৪ জন আহত হয়। সংর্ঘষের সময় রাস্তা দিয়ে যাত্রী নিয়ে যাবার পথে বতর্মান চেয়ারম্যান লাভলু তালুকদারের সমর্থক ভ্যানচালক কামাল মাদবরকে (৪৮) কুপিয়ে গুরুতর আহত করেন। স্থানীয়রা দ্রæত মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এছাড়াও সংর্ঘষ চলার সময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে মাদারীপুর সদর থানা পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। এছাড়াও পুলিশ একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

নিহতের স্ত্রী শাহিনুর বেগম বলেন, তিনি ছিলেন আমাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম মানুষ। আমাদের এখন কি হবে। কিভাবে বাচবো। এখন আমার ছেলে ও মেয়ের কি হবে। আমি এই হত্যার বিচার চাই।

মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রুবাইয়াত ইবনে হাবিব বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে।

মাদারীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হিমেল রানা বলেন, এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এছাড়াও দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com