শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

মাদারীপুরে দুইজনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

সুইটি আক্তার মাদারীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ৭৯ জন দেখেছেন

সুইটি আক্তার মাদারীপুর প্রতিনিধি

 

মাদারীপুর শহরের পুরানবাজার কাঠপট্টি এলাকায় রবিবার রাত সারে ৮টার দিকে রুবেল মাতুব্বর (৩২) ও রুবেল আকন (৩৫) নামের দুইজনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

 

আহত রুবেল মাতুব্বর মাদারীপুর সদর উপজেলার পূর্ব রাস্তি গ্রামের মোবারেক মাতুব্বরের ছেলে ও অপর আহত রুবেল আকন একই উপজেলার চরনাচনা গ্রামের হায়দার আকনের ছেলে।

আহত রুবেল মাতুব্বর চুরি, ডাকাতি, মাদক, ছিনতাইসহ একাধিক মামলার আসামী। অপরদিকে রুবেল আকন শহরের পুরানবাজার এলাকার কাঁচামাল ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছেন।

 

পারিবারিক, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের পুরানবাজারের কাঠপট্টি এলাকায় সড়কের পাশের একটি দোকানে রবিবার রাত সাড়ে ৮টার দিকে হালিম খাচ্ছিলেন পূর্ব রাস্তি এলাকার রুবেল মাতুব্বর। এ সময় মুখোশ পড়ে একদল দুর্বৃত্ত তাকে এলোপাতারি কুপিয়ে জখম করে। বাঁধা দিলে গেলে পাশে থাকা কাঁচামাল ব্যবসায়ী রুবেল আকনকেও কোপাতে থাকে দুর্বুত্তরা। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে দুইজনকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রুবেল মাতুব্বরকে পাঠানো হয় ঢাকার পঙ্গু হাসপাতালে। এই ঘটনার বিচার দাবী করেছেন স্বজন ও এলাকাবাসী।

 

প্রত্যক্ষদর্শী হাসান নামের একজন বলেন, রাস্তায় দাঁড়িয়ে হালিম খাচ্ছিলেন রুবেল মাতুব্বর। এসময় মুখোশ পড়া কয়েকজন যুবক এসে এই হামলা চালায়।

 

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জাহিদ আরেফিন বলেন, আহত দুইজনের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। একজনের অবস্থা গুরুতর। তাকে পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, আহত রুবেল মাতুব্বরের বিরুদ্ধে চুরি, ডাকাতি, মাদক, ছিনতাইসহ একাধিক মামলার আছে। হামলার ঘটনায় দ্রæত আইনগত ব্যবস্থা নেয়া হবে। এরইমধ্যে হামলার ঘটনায় বেশ কয়েকজনের নাম পাওয়া গেছে, তাদের ধরতে অভিযান চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com