শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

মাদারীপুরে ড্রেজার ব্যবসার দ্বন্দের জেরে কাঁচামাল ব্যবসায়ীকে কুপিয়ে জখম -আটক-১

সুইটি আক্তার মাদারীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৬৫ জন দেখেছেন

সুইটি আক্তার জেলা প্রতিনিধি মাদারীপুর

মাদারীপুরে ড্রেজার ব্যবসার দ্বন্দের জেরে এক কাঁচামাল ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। আশঙ্কজনক অবস্থায় তাকে পাঠানো হয়েছে ঢাকার পঙ্গু হাসপাতালে। এই ঘটনায় পারেভজ খাঁ নামে একজনকে আটক করেছে পুলিশ।
রোববার (২৫ ডিসেম্বর) সকাল ৮টার দিকে শহরের দরগাশরীফ এলাকায় এ ঘটনা ঘটে। আহত জামাল হাওলাদার (৫৫) সদর উপজেলার মহিষেরচর গ্রামের মোসলেম হাওলাদারের ছেলে ও চৌরাস্তা এলাকার কাঁচামাল ব্যবসায়ী।
এদিকে অভিযুক্ত পারেভজ খাঁ ও শাওন খাঁ শহরের রকেটবিড়ি এলাকার আনু খাঁ’র ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের আড়িয়াল খাঁ নদে দীর্ঘদিন ধরে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছেন পারভেজ খাঁ ও তার ছোটভাই শাওন খাঁ। শনিবার রাতে কে বা কারা তাদের ড্রেজারের কয়েকটি পাইপ ভেঙ্গে ফেলে। এরইজেরে সকালে শহরের চৌরাস্তা থেকে পুরানবাজারে ভ্যানযোগে মালামাল আনতে যাবার সময় দরগাশরীফ এলাকায় আসলে পারভেজ ও শাওনের লোকজন জামালের উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় জামালের দুইহাতের রগ কর্তণ করা হয়। ব্যবসায়ীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর অবস্থায় জামালকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় পাঠানো হয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে সদর মডেল থানা পুলিশ। আটক করা হয় একজনকে। পূর্ব পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে বলে দাবী করে এই ঘটনার বিচার চেয়েছেন স্বজনরা।

আহত জামালের স্ত্রী ইয়াসমিন বেগম বলেন, পূর্ব পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়। এই ঘটনার বিচার দাবী করছি।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, দীর্ঘদিন ধরে আড়িয়াল খাঁ নদ থেকে অবৈধ বালু উত্তোলন করে আসছে পারভেজ ও শাওন। তাদের ড্রেজারের পাইপ ভেঙ্গে ফেলার জেরেই রোববার সকালে হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। অভিযোগ দিলে মামলা রেকর্ড করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com