শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

মাদারীপুরে ইউপি সদস্যের নেতৃত্বে কৃষককে কুপিয়ে জখম

সুইটি আক্তার মাদারীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ৬৭ জন দেখেছেন

সুইটি আক্তার, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে পূর্ব শত্রæতার জেরে এক কৃষককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে ইউপি সদস্য ও তার সহযোগিদের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় ওই কৃষককে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের জয়ার এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে পুলিশ। আহত ওই কৃষকের নাম আক্কাস হাওলাদার (৪৪)। তিনি মোস্তফাপুর ইউনিয়ন বড় খালপাড় এলাকার লতিফ হাওলাদারের ছেলে।
স্বজনদের অভিযোগ, সন্ধ্যায় মাদারীপুর শহর থেকে স্ত্রী ময়না বেগম (২৯) ও তিন বছরের ছেলে রোমানকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন কৃষক আক্কাস হাওলাদার। জয়ার এলাকায় আসলে পূর্ব শত্রæতার জেরে মোস্তফাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য জিয়া হাওলাদার তার সহযোগিদের নিয়ে আক্কাস ও তার পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় ওই কৃষককে কুপিয়ে আহত করা হয়। মারধর করা হয় সাথে থাকা স্ত্রী ও সন্তান। আক্কাস ও তার স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার বিষয়টি অস্বীকার করেছেন অভিযুক্ত ইউপি সদস্য জিয়া হাওলাদার। এদিকে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।
আক্কাস হাওলাদার বলেন, বেশকিছুনি আগে আমার তিনটি গুরু চুরি হয়। এ বিষয় নিয়ে ইউপি সদস্য জিয়ার সাথে আমার বিরোধ সৃষ্টি হয়। এরইজেরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার পরিবারের উপর হামলা চালায়। আমাকে কুপিয়ে জখম করে এবং সাথে থাকা স্ত্রী ও সন্তানকে মারধর করেছে। এই ঘটনায় প্রশাসনের কাছে এর বিচার চাই।
আহতের স্ত্রী ময়না বেগম বলেন, আমাকে আর আমার ছেলেকে মোটরসাইকেল থেকে নামিয়ে মারধর করে। পরে আমার স্বামীকে কোপাতে শুরু করে ওরা। একপর্যায়ে পাশের লোকজন আসলে জিয়া ও তার লোকজন চলে যায়, এই ঘটনার আমি বিচার চাই।
তবে অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য জিয়া হাওলাদার বলেন, আমি ঘটনার সময় ঘটনাস্থলে ছিলাম না। কারা হামলা করেছে এ বিষয়ে আমি জানি না।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com