শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

মহাদেবপুরে রাস্তার পাশের ডোবা থেকে বাক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক 
  • আপডেট সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৩১ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর মহাদেবপুরের বাগাচারা মাদ্রাসা এলাকা থেকে সাজ্জাদ হোসেন (২৫) নামের এক বাকপ্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধারের কাজ করেছে থানা পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে এ প্রতিবেদন লেখা কালীন সময়ে পুলিশ মরদেহটি উদ্ধারের কাজ চলমান। নিহত সাজ্জাদ হোসেন উপজেলার বাগাচারা গ্রামের সালেক মণ্ডলের ছেলে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাগাচারা মোড়ে রাত ১০ টা পর্যন্ত ক্যারাম বোর্ড খেলছিল। ক্যারাম বোর্ড খেলে সেখান থেকে বাড়ির দিকে যায়। এরপর সে আর রাতে বাড়ি ফেরেনি। শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার বাগাচারা মাদ্রাসা সংলগ্ন রাস্তার পাশের একটি ডোবার ভেতরে মরদেহটি পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। তাৎক্ষণিক ভাবে তারা নওহাটা ফাঁড়ি পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পাওয়ার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের পরিচয় শনাক্ত করার ও লাশটি উদ্ধার প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন।

 

সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে। প্রাথমিকভাবে এটি হত্যা নাকি দূর্ঘটনা তা বলা যাচ্ছে না। ময়না তদন্তের প্রতিবেদনে এলে জানা যাবে। এবিষয়ে পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com