শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

মহাদেবপুরে দুই ছিনতাইকারী চক্রের সদস্য আটকসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৯০ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

 

 

ছিনতাই কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ নওগাঁর মহাদেবপুরে দুই ছিনতাইকারী চক্রের সদস্যকে লুণ্ঠিত মালামাল উদ্ধারসহ আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

আটককৃতরা হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মুসলিমপুর গ্রামের মৃত সাজেমানের ছেলে শরিফুল ইসলাম (২৩) ও একই জেলার গোমস্তাপুর থানার মানিরুলের ছেলে মনোয়ার হোসেন(২৪)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ৫ আগস্ট রাত অনুমান সাড়ে ১২ টার দিকে মহাদেবপুর-পোরশা আঞ্চলিক সড়কের বিশ্বনাতপুর মোড় নামক স্থানে রাস্তায় বেরিবেড দিয়ে যানবাহনে থাকা যাত্রী ও ড্রাইভারদের মারপিট করে নগদ টাকা পয়সা এবং ৬টি মোবাইল ফোন ছিনতাই করে। উক্ত ঘটনায় মহাদেবপুর থানার বনগ্রাম গ্রামের মৃত বুদ্দেশ্বরের ছেলে মিলন উড়াও বাদী হয়ে এজাহার দায়ের করার পর পরই জড়িতদের সনাক্ত করণ, আটক, লুণ্ঠিত মালামাল উদ্ধার, দস্যুতার কাজে ব্যবহৃত বিভিন্ন দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধারে পুলিশ তৎপর হয়। এ ঘটনায় জড়িত ছিনতাইকারীদের আটকের জন্য নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের হেফাজত হতে লুটকৃত ৩টি মোবাইল ফোনসহ তাদের কাছে থেকে একটি বড় হাসুয়া ও চাপদা উদ্ধার করা হয়।

মহাদেবপুর থানার ওসি মোজাফফর হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় বাকি আসামীদের আটকের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com