শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

মহাদেবপুরে ডাকাতীর চেষ্টাকালে ধারালো অস্ত্র সহ ৫ ডাকাত আটক

মোঃ শহিদুল ইসলাম
  • আপডেট সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১০৩ জন দেখেছেন

 

মোহাম্মদ আককাস আলীঃ

নওগাঁর মহাদেবপুরে ডাকাতীর প্রস্তুতিকালে থানা পুলিশের অভিযানে ৫ ডাকাত সদস্যকে আটক করেছে
। আটককৃতরা হলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলা মালাহার গ্রামের আব্দুল হামিদ এর ছেলে ইমরান হোসেন (৩৩), মৃত ফুল মোহাম্মদ এর ছেলে দেলোয়ার হোসেন বাবুল (৪৫), নওগাঁর নিয়ামতপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত কলিম উদ্দিন মৃধ্যার ছেলে বাচ্চু মৃধ্যা (৩৩), গণপুর গ্রামের মৃত আলেপ উদ্দিন এর ছেলে শহিদুল ইসলাম (২৬) ও মৃত নাজিম উদ্দিন এর ছেলে হাফিজুর রহমান (৪০)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন জানান, শুক্রবার ১৫ ডিসেম্বর রাত সোয়া ৪ টার দিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার মহাদেবপুর টু ছাতড়া পাকা সড়কের বাছড়া মোড় নামক স্থানে ১০-১২ জনের সংঘবদ্ধ একটি ডাকাতের দল ডাকাতির প্রস্তুতি নিয়েছে এমন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক মহোদয় এর নির্দেশে মহাদেবপুর (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পালের নেতৃত্বে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন সঙ্গীয় অফিসার ফোর্স সহ অভিযান চালিয়ে তাদের আটক এবং ডাকাতী কাজে ব্যবহারের জন্য তাদের কাছে রাখা হাসুয়া, চাকু, ফার্সা প্রভৃতি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
এব্যাপারে মহাদেবপুর থানায় ডাকাতীর প্রস্তুতি গ্রহণ ও দেশীয় অস্ত্র রাখায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com