বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

মহাদেবপুরে আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগে তিন নারী গ্রেফতার

মোহাম্মদ আককাস আলী :
  • আপডেট সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ১৩৭ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী :

 

নওগাঁর মহাদেবপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে উত্তরগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদকে (৭০) পিটিয়ে হত্যার অভিযোগে তিন নারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ । মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের চকগোড়া গ্রামে।
স্থানীয় সূত্রে জানা যায়, চকগোড়া গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদ তার ছেলে মেহেদী হাসানের নামে কিছু জমি কিনেন। শুক্রবার সকালে সেখানে মাটি ভরাটের কাজ করার সময় সকাল ১১ টার দিকে মৃত জহির উদ্দিনের ছেলে মোহম্মদ আলী, তার বোন রওশন আরা, স্ত্রী শাহানাজ বেগম, মেয়ে শাপলা খাতুন, ভাগনা রাব্বানীসহ প্রতিপক্ষের বেশ কিছু লোকজন লাঠিসোটা নিয়ে আবুল কালাম আজাদের উপর হামলা চালায়। তাদের মারপিটে আবুল কালাম আজাদ গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে বেলা সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে মহাদেবপুর থানার ওসি মো. মোজাফফর হোসেন বলেন, প্রতিপক্ষের আঘাতে নিহত আবুল কালাম আজাদের মরদেহ উদ্ধার করে জেলা মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে ৩ নারীকে আটক করা হয়েছে।
আটককৃত নারীরা হলো, উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের চকগোড়া গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী শাহনাজ বেগম, তার মেয়ে শাপলা খাতুন ও ভাগিনি কারিমা আকতার।
ওসি মোজাফ্ফর হোসেন আরও জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হলে অভিযুক্তদের আটক করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com