বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

মরিচের গুড়া ছিটিয়ে ১৪ লক্ষ টাকার ড‌াকাতির সাথে জড়িত আন্তঃজেলা ডাকাতদ‌লের আরও ১ জন সক্রিয় সদস্য গ্রেফতার

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক 
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১৫৭ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক:

 

 

মরিচের গুড়া ছিটিয়ে ১৪ লক্ষ টাকার ড‌াকাতির সাথে জড়িত আন্তঃজেলা ডাকাতদ‌লের আরও ১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে মহাদেবপুর থানাপুলিশ।

গত ১৬ মার্চ ২০২৩ তারিখ বাদী মোঃ আব্দুল জব্বার (৫৫), পিতা-মৃত মনছুর আলী সরদার, সাং-বেলট, থানা- মহাদেবপুর, জেলা-নওগাঁ নজিপুর ইসলামী ব্যাংক শাখা হতে ১৩,৯০,০০০/- টাকা উত্তোলন করে নিজ মোটর সাইকেলে বাড়ীর উদ্দেশ্যে রওনা করেন। বেলা আনুমানিক ১৫.৪০ টার সময় মাতাজী-মহাদেবপুর পাকা রাস্তায় বেলট মোড় নামক স্থানে ০২টি মোটরসাইকেলে থাকা অজ্ঞাতনামা ০৪ (চার) জন ছিনতাইকারী রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে কৌশলে বাদীর মুখমণ্ডলে মরিচের গুড়া ছিটিয়ে এবং তাকে মারপিট করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তার ব্যাগে থাকা ১৩,৯০,০০০/- টাকা এবং তার পকেটে থাকা ২০,০০০/- টাকাসহ মোট ১৪,১০,০০০/- টাকা লুন্ঠন করে পালিয়ে যায়। উক্ত ঘটনায় বাদী একটি এজাহার দায়ের করলে মহাদেবপুর থানার মামলা নং-২৭, তারিখ-১৭/০৩/২০২৩খ্রি. ধারা-৩৯৪ পেনাল কোড রুজু হয়।

 

উক্ত ঘটনার পর জড়িত ডাকাত‌দের সনাক্তকরণ ও গ্রেফতার, লুণ্ঠিত মালামাল উদ্ধার ছিনতাই কাজে ব্যবহৃত বিভিন্ন দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধারে পুলিশ তৎপর হয়। নওগাঁ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মুহাম্মদ রাশিদুল হক ম‌হোদ‌য়ের প্রত্যক্ষ নির্দেশনায়, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব জয়ব্রত পাল স্যা‌রের নেতৃত্বে, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাফফর হোসেন, মহাদেবপুর থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে চৌকশ পুলিশ টিম গঠন ক‌রে অ‌ভিযান প‌রিচালনা ক‌রে ইং ০৫/০৪/২০২৩ তারিখ দিবাগত রাতে উক্ত ঘটনার মুল প‌রিকল্পনাকারী আসামী ১। মোঃ মঞ্জুরুল ইসলাম (৩৮) পিতা-মোঃ আ‌নিসুর রহমান, মাতা মোছাঃ মমতাজ বেগম, সাং- জামগ্রাম, থানা-ফুলবাড়ী, জেলা-‌দিনাজপুর‌কে গ্রেফতার করা হয় এবং আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী অত্র মামলার মূল প‌রিকল্পনাকারী। আসামী বিভিন্ন জেলার বিভিন্ন থানা এলাকার ব্যাংকগুলোতে যাওয়া আসা করে এবং কে কখন ব্যাংক থেকে টাকা উত্তোলন করে এবং সে নজরদারী করে। মামলার ঘটনার দিন বাদী ইসলামি ব্যাংক নজিপুর শাখা, হইতে টাকা উত্তোলন করার সময় গ্রেফতারকৃত আসামী তাহা ফলো করে এবং পিছনে পড়ে। তারপর অন্যান্য গ্রেফতারকৃত আসামীদের খবর দিয়ে অত্র ডাকাতির ঘটনা ঘটায়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com