শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার-১

শিবলী সাদিক খানঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১১০ জন দেখেছেন

শিবলী সাদিক খানঃ

 

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে অস্ত্রসহ নিরব চৌধুরী নয়নকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (৭ জুলাই) রাত ১টা ৩০মিনিটে কালিবাড়ী সাকিনস্থ এসকে হাসপাতালের পিছনে তার বসত বাড়ি সামনে পরিত্যাক্ত মুরগির খোয়ারের মধ্য হইতে শপিং ব্যাগে মোড়ানো একটি পিস্তল ম্যাকজিনসহ এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা পিপিএম এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম ফকির এর সার্বিক তত্ত্বাবধানে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম বার এর নেতৃত্বে এসআই দেবাশীষ সাহা, এসআই মনিতোষ মজুমদার, এসআই মোঃ রুবেল মিঞা, এএসআই ইকবাল হোসেন সংগীয় ফোর্সসহ এসকে হাসপাতালের পিছন থেকে আসামী নিরব চৌধুরী নয়নকে গ্রেফতার করা হয়।

শুক্রবার বিকেলে কোতোয়ালী মডেল থানায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম ফকির প্রেস ব্রিফিং এ এসকল তথ্য জানিয়েছেন। এসময় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম বার উপস্থিত ছিলেন।

সূত্রে জানা যায়, ইতিপূর্বে গ্রেফতারকৃত নয়ন (১০ জুলাই) ২০২২সালে জেসিগুহ রোডের বাদশা মিঞাকে গুলি করলে পেটের বাম পাশে গুলিবিদ্ধ হয় এই গুলিবিদ্ধ ঘটনায কোতোয়ালী থানায় মামলা হয়। আইনশৃঙ্খলা বিঘ্নকারি অপরাধে ২০২১সালে একটি মামলা হয়। এছাড়াও ২০০৯সাল থেকে ২০২৩সাল পর্যন্ত আরও ৪টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে এযাবত ৬টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com