বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন

ময়মনসিংহে ৬টি ল্যাপটপসহ চিহ্নিত চোর গ্রেফতার

শিবলি সাদিক, বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

শিবলী সাদিক খান বিশেষ প্রতিনিধি

 

ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানার ১ নং ফাড়ি পুলিশের অভিযানে ল্যাপটপ চোরচক্রের সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ৬ টি চোরাই ল্যাপটপ ও একটি সিপিইউ উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত চোর কালিবাড়ি গোলকপুর লজের হাবিব মিয়া ওরফে হবি মিয়ার ছেলে ইয়াসিন আহম্মেদ দিহান।

পুলিশ জানায়, নগরীর কালিবাড়ি প্রিমিয়ার আইডিয়াল হাইস্কুলের

রুমের তালা কেটে গত ৩ মে,২০২৩ রাতে ল্যাপটপ ও সিপিইউ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক কোতোয়ালী মডেল থানায় অভিযোগ করলে থানায় মামলা রুজু হয়। মামলা তদন্তকালে

তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ রুবেল মিয়া, তাহার সংগীয় এসআই মোঃ আলী আকবর ও ফোর্সের সহায়তায় তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকালে দুঃসাহসিক এ চুরির ঘটনার জড়িত আসামী ইয়াসিন আহম্মেদ দিহানকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আলোচিত চিহ্নিত চোর ইয়াসিন আহম্মেদ দিহানের হেফাজহ থেকে চোরাই যাওয়ার মালামালের মধ্যে ৬টি এইচপি ল্যাপটপ এবং ১টি সিপিইউ উদ্ধার করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রুবেল মিয়া বলেন, প্রিমিয়ার আইডিয়াল হাইস্কুলের ল্যাপটপ চুরির ঘটনাকে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ অধিক গুরুত্ব দিয়ে তদন্তসহ চোরাই মালামাল উদ্ধার ও চোরকে আইনের আওতায় আনতে কঠোর নির্দেশ দেন। নির্দেশ পেয়ে ফাড়ির ইনচার্জ এসআই দেবাশীষ সাহার পরিকল্পনা অনুসারে অন্যান্য সঙ্গীয়সহ তথ্য প্রযুক্তির সহায়তায় টানা অভিযান চালিয়ে অতি দ্রুত সময়ের মধ্যে আলোচিত ল্যাপটপ চিহ্নিত চোর ইয়াসিন আহম্মেদ দিহানকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার কাছ থেকে ৬ চোরাই ল্যাপটপ ও একটি সিপিইউ উদ্ধার করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com