শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

ময়নসিংহে কোতোয়ালী পুলিশ বিভিন্ন অপরাধে জড়িত মানুষের কঙ্কাল মাদক পরোয়ানাসহ গ্রেফতার-১৬

শিবলী সাদিক খানঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ৮৯ জন দেখেছেন

শিবলী সাদিক খানঃ

 

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১০ আগষ্ট ২০২৩) তারিখ সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা’র তত্ত্বাবধানে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দের নির্দেশনায় কোতোয়ালী সদর থানা এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখতে চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদক প্রতিরোধে নিয়মিত অভিযান পরিচালনা করছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

এরই ধারাবাহিকতায় কোতোয়ালী মডেল থানার এসআই আজগর আলী, ৩নং ফাড়ির নেতৃত্বে একটি টীম আকুয়া চৌরাঙ্গীর মোড় থেকে মাদক মামলার আসামী এনামুল হক, জাকির হোসেনকে ৩০ পিস ইয়বা ট্যাবলেট সহ গ্রেফতার করে।

এসআই হারুনুর রশিদের নেতৃত্বে একটি টীম কমলাপুর রেলওয়ে থানা থেকে চুরি মামলার আসামী ময়মনসিংহ সদরের অষ্টধারের মোঃ আব্দুল আজিজকে মানুষের মাথার ২টি খুলি সহ বিভিন্ন অঙ্গের ছোট বড় ১০০টি হাঁড়সহ গ্রেফতার করে।

এসআই কামরুল হাসানের নেতৃত্বে একটি টিম দড়ি কুষ্টিয়া বিদ্যাগঞ্জ স্টেশন মসজিদ এলাকা থেকে চুরি মামলার আসামী নাজমুল হাসান, আলী হোসেন, এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে টীম বয়ড়া আবাসন এলাকা থেকে নিয়মিত মামলায় আসামী মোঃ সোহেল মিয়া গ্রেফতার করে।

এসআই আল মামুনের নেতৃত্বে একটি টীম বলাশপুর হাক্কানীর মোড় থেকে দস্যুতার চেস্টা মামলার আসামী আসিফ, এসআই শামছুজ্জামানের নেতৃত্বে একটি টীম রহমতপুর মোড় থেকে জালজালিয়াতি মামলার আসামী মোঃ শাহ আলম গ্রেফতার করে।

এএসআই মাহমুদুল হাসানের নেতৃত্বে একটি টীম আকুয়া এলাকা থেকে অন্যান্য মামলার আসামী রাশেদ, এএসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টীম গাঙ্গীনার পাড়া এলাকা থেকে অন্যান্য মামলার আসামী বাবুকে গ্রেফতার করে।

এ ছাড়াও এসআই দিদার আলম, এএসআই নুরুজ্জামান, সোহেল রানা, মিজানুর রহমান, চান মিয়া পৃথক অভিযান পরিচালনা করে পরোয়ানাভুক্ত আরো ৬ জনকে গ্রেফতার করে।

তারা হলো, মোঃ নুরুল ইসলাম, মোঃ হোসেন আলী, শরিফুল ইসলাম, শতদল দাস, সুজন ও মোঃ সোহেল। আজ বৃহস্পতিবার গ্রেফতারকৃত আসামীদে বিজ্ঞ আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে জানান কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com