শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

ভেদাভেদ ভুলে নিজেদের অধিকার আদায়ে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে

হাফছা খাতুন, স্টাফ রিপোর্টারঃ-
  • আপডেট সময় : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ২২৫ জন দেখেছেন

হাফছা খাতুন, স্টাফ রিপোর্টারঃ-

 

বগুড়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসবএফ’র) প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বগুড়া জেলা শাখার সভাপতি মমিনুর রশীদ শাহীন এর সভাপতিত্বে ১৫ জুলাই শহরের ম্যাক্স মোটেলে বেলা সাড়ে ১১টায় কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কর্তন করে বক্তব্য রাখেন, বগুড়া পৌর সভার সন্মানিত মেয়র রেজাউল করিম বাদশা।
প্রধান অতিথির বক্তব্যেকালে তিনি বলেন, ভেদাভেদ ভুলে নিজেদের অধিকার আদায়ে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে।
সাগর রুনী, দিপংকর চক্রবর্তী সহ যেসব সাংবাদিকরা হত্যার শিকার হয়েছেন সেসব দায়ীদের বিচারের আওতায় আনতে হবে উল্লেখ করে তিনি ঐক্যবদ্ধভাবে সাংবাদিকদের এগিয়ে আসার আহ্বান জানান।
দেশব্যাপী বিএমএসএফ সংগঠনের মাধ্যমে সাংবাদিকদের অধিকার আদায়ের যে জোরালো দাবি তোলা হচ্ছে তা সকল সাংবাদিকদের প্রানের দাবি বলে তিনি উল্লেখ করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রহিত এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন, সুজনের সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম তুহিন, দৈনিক বগুড়ার বার্তা সম্পাদক বাদল চৌধুরী, আব্দুল্লাহ আল মামুন,মোমিন উদ দৌলা সমাজী,সম্পদক মাকছুদ আলম হাওলাদার,
সংগঠনের সাংগঠনিক সম্পাদক রায়হানুল ইসলামসহ ,সাংবাদিক আবদুল ওহাব,হারুনুর রশিদ,
হাফছা খাতুন,সুমন সরদার,
ইমরানুল হক, আজিজুল হক, এরশাদ হোসেন, ওয়াসিম রেজা, ছানাউল হক খান,মোঃএমদাদুল হক,আব্দুল্লাহেল কাফি,লতিফুর রহমান লতিফ, রানা মুহাম্মদ সোহেল, আব্দুস সবুর মীর, সেলিম উদ্দিন, সাইফুল ইসলাম,আবু হাসান, এ,এস,এম জাকারিয়া, হায়দার আলী মিঠু,রঞ্জু ইসলাম, রাশেদুল ইসলাম রাশেদ, শ্যামল সরকার,পরিমল চন্দ্র প্রাং প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com