শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

বাঘায় ১০ জন জুয়াড়ীসহ আটক ১২

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ২৬৮ জন দেখেছেন

বাঘা(রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘায় পৃথক পৃথক অভিযানে ১০ জন জুয়াড়ীসহ ১২ জনকে আটক করেছে পুলিশ। ১৭ (অক্টোবর)সোমরার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

জুয়াড়ী ১০ জন আটককৃতরা হলেন, হরিপুর এলাকার আখের আলীর ছেলে সাইদুল ইসলাম(৪৮),ইউনুস আলীর ছেলে রিপন আলী(৩০),মৃত নিজাম আলীর ছেলে জাহাঙ্গীর আলী(৩০),মৃত ইয়াকুব সরকারের ছেলে আনোয়ার হোসেন(৪৯), ওমর আলীর ছেলে মন্টু আলী(৪৫),খাগড়বাড়ীয়া এলাকার হযরত আলীর ছেলে আকবর আলী(৪৫),মৃত আছের উদ্দিনের ছেলে আলিফ আলী(৪৫),প্রতাবপুর গ্রামের মৃত নরেন চন্দ্র প্রামানিকের ছেলে সপ্তম প্রামানিক(৫০), নাটোর,বাগাতিপাড়া,চকসমাহাপুর এলাকার মহাসিনের ছেলে ইয়ার উদ্দিন(৪০),মৃত আহাদ আলীর ছেলে শফিকুল ইসলাম।

এছাড়া মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আলাইপুর গ্রামের জাকিরের ছেলে রফিকুল ইসলাম ও মীরগঞ্জ ভালুকর গ্রামের শের আলমের ছেলে মোঃআকাশকে আটক করেছে পুলিশ।

থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাতে পুলিশ উপজেলার হরিপুর রাজমনির বাজারস্থ রাসেল স্মৃতি সংঘ এর ক্লাব ঘরে অভিযান পরিচালনা করে জুয়া খেলায় ব্যবহত তাস,খেঁজুর পাতার পাটি,নগদ আট হাজার আটশত ত্রিশ টাকাসহ ১০ জুয়াড়ী, আলাইপুর ও মীরগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ২ জনকে আটক করা হয়।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন সাজু জানান,আটককৃত ১০ জনের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনে – ৪ একটি মামলা এবং অন্যান্য আসামীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু করা হয়েছে।গ্রেফতারকৃত মোট ১২ জন আসামীকে মঙ্গলবার(১৮অক্টোবর) সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com