শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

বাঘায় পুলিশের পৃথক অভিযানে জুয়াড়িসহ আটক – ১০

মোস্তফা প্রামানিক, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ১৮৪ জন দেখেছেন

রাজশাহীর বাঘায় পৃথক অভিযানে ৮ জন জুয়াড়ি এবং দু’জন ওয়ারেন্টভূক্ত আসামি সহ ১০ জনকে আটক করেছে পুলিশ।রবিবার(২৩ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন এলাকার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, আলাইপুর(মহাজনপাড়া) গ্রামের মৃত জলিলমন্ডল মোঃ হান্নান মুন্সি(৪৫),আকরাম আলীর ছেলে মোঃ সুজন আলী(২৬),হরিরামপুর (খান্দারপাড়া)গ্রামে মৃত উম্মত আলীর ছেলে রাহাত আলী(৪০), ইন্নাল আলী(৩৮), পিতা-মোঃ শামসুল হুদা , গ্রাম- হরিরামপুর (খান্দারপাড়া), মোঃ আব্বাস আলী(৩৩), পিতা-মৃত আব্দুল গফুর , গ্রাম- ভানুকর (চরপাড়া), মোঃ আতিকুর রহমান(২৬), পিতা-মৃত কাজিমুদ্দিন , গ্রাম- ভানুকর (চরপাড়া) , মোঃ রাশেদ আলী(৩৩), পিতা-মোঃ বিচ্ছাদ আলী ,গ্রাম- আলাইপুর (মাদ্রাসা মোড়) , মোঃ শিমুল(৩০), পিতা-মোঃ আব্দুল কুদ্দুস , গ্রাম-আলাইপুর (মাদ্রাসা মোড়)।

থানা সূত্রে জানাযায়, রবিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বাঘা থানা পুলিশ। এ অভিযানে উপজেলার আলাইপুর ও হরিরামপুর এলাকায় জুয়া খেলা অবস্থায় মোট আট জনকে আটক করতে সক্ষম হন ।

এরা সকলেই বাঘা উপজেলার বাসিন্দা। পুলিশ জুয়া খেলা আসামীদের কাছ থেকে ডন প্লেইং কার্ড (তাস) এবং নগত তিন হাজার টাকা জব্দ করেন। এছাড়াও থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০১ জন সি.আর এবং ০১ জন জি.আর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মোট ০২ জনকে গ্রেফতার করতে সক্ষম হন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, আটককৃত আসামীদের সোমবার(২৪ অক্টোবর) সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com