বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

বাঘায় ইমু হ্যাকারসহ আটক ১০

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ২০১ জন দেখেছেন

রাজশাহীর বাঘায় পৃথক পৃথক অভিযানে ৫ জন ইমু হ্যাকারসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। ৮ (অক্টোবর) শনিবার রাত্রে বাঘা উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

ইমু হ্যাকার ৫ জন আটককৃতরা হলেন, সুলতানপুর এলাকার বাদশা আলীর ছেলে সাব্বির আলী (২২), লালপুরের মনিহারপুর এলাকার মজনু সরকারের ছেলে সবুজ সরকার(২০),বিলমাড়িয়া এলাকার সাজদার রহমানের ছেলে গোলাম রাব্বানী রকি (২২), আড়ানী পিয়াদাপাড়ার সামসুল প্রামানিকের ছেলে নাইম (২০), হাসমত আলীর ছেলে রাব্বি (১৯)।

এছাড়াও ফৌঃ কাঃ বিঃ ১৫১ ধারা ০৩ জন , ২৫০ গ্রাম মাদকদ্রব্য (গাঁজা) সহ ০১ জন, একই ব্যক্তির বিরুদ্ধে জি আর গ্রেফতারী পরোয়না ০১ টি, জি আর সাজা প্রাপ্ত ০১ টি, সি আর সাজা প্রাপ্ত ০২ টি মোট ০৪ টি পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার করেছে পুলিশ।

থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার সুলতানপুর ও আড়ানী এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে আলামত সহ সুলতানপুর থেকে ৩জন ও আড়ানী থেকে ২ জনকে মোট ০৫ জন হ্যাকারকে আটক করা হয়।

এ বিষয়ে বাঘা থানার ওসি(তদন্ত)মোঃ আব্দুল করিম জানান,আটককৃত ৫ জন বিরুদ্ধে পৃথক পৃথক ২টি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা এবং অন্যান্য আসামীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু করা হয়েছে।গ্রেফতারকৃত মোট ১০ জন আসামীকে রবিবার(৯অক্টোবর) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com