শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

বাংলাদেশ প্রেসক্লাব ফরিদপুর জেলা শাখায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পলিত

সেক মোহাম্মদ আফজাল, বিশেষ প্রতিবেদক।
  • আপডেট সময় : বুধবার, ৩ মে, ২০২৩
  • ১৩১ জন দেখেছেন

সেক মোহাম্মদ আফজাল, বিশেষ প্রতিবেদক

আজ ৩ মে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস। মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধতা ও অধিকার প্রতিষ্ঠায় সর্বস্তরের সাংবাদিক জাগো, শ্লোগানে ফরিদপুর জেলায় পালন করেছে বাংলাদেশ প্রেসক্লাব ফরিদপুর জেলা শাখার সাংবাদিক ও গনমাধ্যম কর্মী বৃন্দরা।
বাংলাদেশ সহ সারা বিশ্বব্যাপী সাংবাদিকদের সুরক্ষা ও মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ২০২৩ যথাযোগ্য মর্যাদায় পালন করেছন।
বাংলাদেশ প্রেসক্লাব ফরিদপুর জেলা শাখার সাংবাদিক বৃন্দরা ফরিদপুর গোয়ালচামট স্বর্ন কুটির মার্কেট থেকে রেলী বের করে সরকারি সারদা সুন্দরী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে মামুন মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেসক্লাব ফরিদপুর জেলা শাখার সভাপতি জনাব , এস এম বাবলু তিনি বলেন, মুক্ত গণমাধ্যম দিবসে বাংলাদেশর সকল সাংবাদিক যেন স্বাধীন ভাবে সংবাদ সংগ্রহ, পরিবেশন করতে পারে এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ করা প্রয়োজন।

তিনি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিকট দাবি জানান কোন সাংবাদিকে কেউ যেন অহেতুক হয়রানি না করে।
বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মামুন মিয়া, তিনি বলেন গণমাধ্যম কর্মীরা তাদের স্বাধীন মত প্রকাশ করতে পারে এজন্য সরকারের সহায়তা কামনা করেন।
আরো বক্তব্য রাখেন নগরকান্দা উপজেলা শাখার সভাপতি জনাব, মিজানুর রহমান মিজান, সদরপুর উপজেলা শাখার সভাপতি, সম্পাদক বৃন্দ, চরভদ্রাসন উপজেলা শাখার সভাপতি জনাব আব্দুল সালাম।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব ফরিদপুর জেলা শাখার সদস্য সেক মোহাম্মদ আফজাল, সাজ্জাদ হোসেন তরিকুল ইসলাম রুবেল, মো নজরুল ইসলাম, মিজান বাবু, শফিকুল ইসলাম জনি,লিটন হোসেন সহ জেলার অর্ধশতাধিক সাংবাদিক বৃন্দ।
রেলীটি ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ করার পরে ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস কে ফুলেল শুভেচছা দেওয়া হয় এবং পৌর কাউন্সিলর জনাব, নাছির মিয়াকে ও ফুলেল শুভেচছা দেওয়া হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com